Monday, February 6, 2023

জমি সংক্রান্ত বিরোধে গৃহবধুকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ

বালিয়াকান্দি প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের হেরন্নকান্দি গ্রামে ২৪ আগষ্ট সকালে জমির বিরোধকে কেন্দ্র করে গৃহবধু মনোয়ারা বেগম (৪২)কে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

উপজেলার ইসলামপুর ইউনিয়নের হেরন্নকান্দি গ্রামের শহীদ মোল্ল্যার স্ত্রী মনোয়ারা বেগম হাসপাতালে ভর্তি অবস্থায় জানান, আমার নিজ নামীয় দলিলকৃত ২৪ শতক জমির উপর আমার বসত বাড়ী। এই জমির বিরোধের বিষয়ে আমি বাদি হয়ে রাজবাড়ী আদালতে পৃথক পৃথক ২টি মামলা দায়ের করি। যাহার মিস পি নং-৪১০/২২, ধারা ১০৭/ ১১৪/১১৭ (গ), ও মিস পি ২৬১/২২, ধারা ১৪৫ দায়ের করলে প্রতিপক্ষ ক্ষিপ্ত হয়ে আদালতের আদেশ অমান্য করে আমাকে মামলা তুলে নেওয়াসহ জীবন নাশের হুমকী প্রদান করছে। প্রতিপক্ষরা হলেন,একই গ্রামের মৃত পাথর শেখের ছেলে লিয়াকত শেখ (৬২), লিয়াকত শেখের ছেলে কামরুল শেখ (৩৫), আমিরুল শেখ (২৫) সহ অজ্ঞাত ১০/১২ জন। আমার বসত বাড়ীতে দেশীয় অস্ত্র সস্ত্র, কাঠের বাটাম, লোহর রড ও বাঁশের লাঠি নিয়ে বে-আইনি ভাবে বাড়ীতে প্রবেশ করিয়া আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন।

এ সময় আমি উক্ত গালিগালাজের প্রতিবাদ জানালে প্রতিপক্ষগণেরা আমার ছেলে রবিউল মোল্ল্যা (৩০), সাবু মোল্ল্যা (২২), বাবলু মোল্ল্যা (২৭) ও আমার স্বামী শহীদ মোল্ল্যা (৫৫) প্রতিপক্ষের হাতে থাকা লাঠি দিয়া বেদম মারপিট করতে থাকে। আমি ঠেকাতে গেলে আমাকে ধারালো দা দিয়ে আমার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। আমরা চিৎকার করতে থাকলে উক্ত প্রতিপক্ষগণেরা আমার ঘর বাড়ী ভাংচুর করাসহ ঘরে ডুকে নগদ টাকা ও ঘরের মালামাল লুটপাট করে নিয়ে যায়। এলাকার লোকজন আমাকে আহত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে ও আমার ৩ছেলে ও স্বামীকে স্থানীয় ড়াক্তার দিয়ে চিকিৎসা করান। এই ঘটনায় বালিয়াকান্দি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here