Monday, February 6, 2023

জাতীয় কন্যা শিশু দিবসে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

গোয়লন্দ (রাজবাড়ী) প্রতিনিধিঃ “সময়ের অঙ্গীকার কন্যাশিশুর অধিকার” এই প্রতিপাদ্যেজাতীয় কন্যা শিশু দিবস ২০২২ উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়লন্দ উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (মঙ্গলবার) ৪ অক্টোবর সকাল ১০ টায় গোয়ালন্দ উপজেলা মাট প্রাঙ্গন থেকে র‌্যালী বের হয়ে ঢাকা-খুলনা রোড প্রদক্ষিণ করে আবার উপজেলা কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এতে উপজেলার বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তা, শিক্ষক, এনজিও কর্মী ও ছাত্র ছাত্রীরা অংশ গ্রহণ করে।

রালি শেষে উপজেলা হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেনর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃআরিফুর রহমান, উপজেলার ভাইস চেয়ারম্যান আসাদ চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস পারভীন, মোছাঃসালমা বেগম মহিলা বিষয়ক কর্মকর্তা, মাহবুবা আক্তার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, এস আই মিজানুর রহমান গোয়লন্দ ঘাট থানা ও বিভিন্ন প্রিন্ট ও মিডিয়ার সাংবাদিক।

আলোচনা সভায় বক্তারা কন্যা শিশুকে বোঝা মনে না করে তাকে সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে আহবান জানান। ছেলে মেয়ে নিয়ে ভেদাভেদ না করার আহ্বান জানান। তারা আরও বলেন আপনার কন্যা শিশুই একদিন দেশের উন্নয়নে অংশীদারিত্ব করবে। মনে রাখবেন আমাদের দেশের প্রধানমন্ত্রী একদিন শিশু কন্যা ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here