Sunday, May 26, 2024

জেলার শ্রেষ্ঠ ইউএনও হলেন গোয়ালন্দের মো. জাকির হোসেন

মোজাম্মেল হক লালটু, গোয়ালন্দ: রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হলেন গোয়ালন্দের নিবার্হী কর্মকর্তা মো. জাকির হোসেন । তিনি একজন মেধাবী চৌকস ও সৃজনশীল এবং প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে বিশেষ অবদান রাখায় তিনি জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন।

গত১৪ সেপ্টেম্বর রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে প্রাথমিক শিক্ষা পদক যাচাই বাছাই কমিটির আয়োজনে প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে যাচাই-বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।এতে পাঁচটি উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন । তাদের মধ্যে থেকে যাচাই-বাছাই করে অবশেষে গত ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয় থেকে নাম ঘোষণা করা হয়। এতে গোয়ালন্দ উপজেলার নির্বাহী কর্মকর্তা ইউএনও মোঃ জাকির হোসেন কে জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত করা হয়েছে।এখন তিনি বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।

জানা গেছে, মো. জাকির হোসেন ৩৪ তম বিসিএস প্রশাসন সার্ভিসের সদস্য। তার বাড়ির চাঁদপুর জেলার সিদ্ধিগ্রাম তিনি ২০২২ সালে ১২ জুন গোয়ালন্দ উপজেলায় ইউএনও হিসেবে যোগদান করেন। তিনি যোগদানের পর থেকেই এই উপজেলায় প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার মান উন্নয়নসহ শতভাগ স্কাউটের আওতায় নিয়ে এসেছেন।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন বলেন, এক বছর আগে গোয়ালন্দ উপজেলায় যোগদান করার পর থেকেই শিক্ষার মান উন্নয়নে নিজের সমর্থ্য অনুযায়ী ভালো কিছু করার চেষ্টা করেছি। আরো ভালো করার জন্য কাজ করতে হবে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here