Thursday, April 18, 2024

ট্রাকের ধাক্কায় কৃষক নিহত

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর কালুখালী উপজেলার পাইকার মোড়ের পার্শ্বে রাজবাড়ী কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে সিমেন্টবাহী ট্রাকের ধাক্কায় হযরত আলী নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। একই সঙ্গে ভ্যানচালক বাপ্পি মল্লিক গুরুতর আহত হয়েছে।

রবিবার (১৭ মার্চ) ভোর সাড়ে ছয়টায় এঘটনা ঘটে বলে জানিয়েছেন পাংশা হাইওয়ে থানা পুলিশ।

নিহত মো. হজরত আলী মন্ডল (৪৮) পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের কাজিয়াল পাড়া গ্রামের মৃত হাছেন মন্ডলের ছেলে ও আহত ভ্যান চালক, মোঃ বাপ্পি মল্লিক (১৬) স্বর্ণগড়া গ্রামের জহিরুল মল্লিকের ছেলে। অবস্থা গুরুত্বর হওয়ায় বাপ্পিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের ছেলে নয়ন আলী মন্ডল বলেন, আমার বাবা ভোরে সেহেরি খেয়ে নামাজ পড়ে পেঁয়াজ ভর্তি ভ্যান নিয়ে পার্শ্ববর্তী উপজেলার সোনাপুর বাজারের উদ্দেশ্যে রওনা হয়। ঘটনাস্থলে পৌঁছালে উল্টো দিক থেকে ট্রাকের সাথে ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আমার বাবার মৃত্যু হয়।

পাংশা হাইওয়ে থানার সাব ইন্সপেক্টর হাসানুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি একজন নিহত অবস্থায় পড়ে আছেন আরেকজনকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে। পরে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ঘাতক ট্রাক পানিতে পড়ে আছে চালক ও তার সহকারী পলাতক রয়েছে। ‘

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here