Sunday, May 26, 2024

ট্রাক চাপায় সাইকেল আরোহীর মৃত্যু

রাজবাড়ী জার্নাল:

রাজবাড়ীতে ট্রাক চাপায় মেহেদী প্রামাণিক নামে এক সিগারেট কোম্পানীর বিক্রয় প্রতিনিধির মৃত্যু হয়েছে । বৃহস্পতিবার (১৬ই নভেম্বর) বিকেল সারে ৫টার দিকে রাজবাড়ী পাবলিক হেলথ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মেহেদী প্রামাণিক সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের আফজাল প্রামানিকের ছেলে ।

স্থানীয় সূত্রে জানাগেছে, শ্রীপুরের দিক থেকে ছেড়ে আসা বড়পুলগামী মহাসড়কের পাবলিক এলাকায় সিগারেট এর বিক্রয় প্রতিনিধি বাই সাইকেল নিয়ে বড়পুলের দিকে যাচ্ছিলো , ১০ চাকার একটি পণ্যবাহী ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে সাইকেল চালক সটকে পরে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিতস্যক তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয় দোকানী মজনু জানান, পাবলিক হেলথ মোড় এলাকায় একাধিকবার সড়কে দূর্ঘটনা ঘটছেই । এর আগেও একাধিকবার দূর্ঘটনায় প্রান গেছে অনেকের। এখান থেকে হাসপাতাল সড়ক ও মুরগী ফার্ম বাস স্ট্যান্ড যাতায়াতের পকেট রাস্তায় চারটি রাস্তার মোড় তৈরী হয়েছে। হাসপাতাল সড়ক দিয়ে মেইন সড়কে উঠতে গেলে ডানবামের স্থাপনার জন্য সড়কের অন্য কোন যানবাহন দেখা যায়না । এখানে কোন স্প্রিড বেকারও নাই। তাই একাধিকবার এ সড়কে দূর্ঘটনা ঘটছে।

এ বিষয়ে আলাদিপুর হাইওয়ে থানার সাব ইন্সপেক্টর (এস আই) আল মাহমুদ বলেন, গোয়ালন্দ মোড় এলাকা থেকে চেড়ে আসা ট্রাকটি বড়পুল এলাকাগামী সিগারেট বিক্রয় প্রতিনিধি মেহেদী প্রামাণিক কে পেছন থেকে ধাক্কা দেয়,পরে স্থানীয়রা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। ট্রাক আটক করা হয়েছে চালক ও হেল্পার পলাতক রয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যাবস্থা প্রক্রিয়াধীন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here