Saturday, July 13, 2024

ডজন মামলার আসামী কিশোর গ্যাং লিডার ও তার সহযোগী গ্রেপ্তার- অস্ত্র উদ্বার

নিজস্ব প্রতিনিধিঃ রাজবাড়ী জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি)’র অভিযানে  অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ডজন মামলার আসামি ও কিশোর গ্যাং লিডার নামে পরিচিত মো. মশিউর রহমান মিথুন মোল্লা ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মো. মশিউর রহমান মিথুন মোল্লা রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার মো. রহমত মোল্লার ছেলে। তার সহযোগী মো. হাবিব শেখ (২৯) শ্রীপুর এলাকার মো.জব্বার শেখের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, মিথুন এলাকায় ‘কিশোর গ্যাং’ নেতা হিসেবে ব্যাপক আলোচিত ও পরিচিত। এ ছাড়া তিনি মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরক, মাদক এবং নারী ও শিশু নির্যাতনসহ মোট ১২টি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১১টার দিকে রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়ক থেকে মিথুন ও তার সহযোগী হাবিব শেখকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় মিথুনের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, একটি সুইচ গিয়ার ছুরি, একটি ১২ বোরের কার্তুজ ও একটি নম্বরবিহীন মোটরসাইকেল জব্দ করা হয়।

এ ঘটনায় গ্রেপ্তার দুজনের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি মনিরুজ্জামান।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here