Wednesday, February 8, 2023

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র সহ গ্রেফতার -৫

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ী সদর থানা পুলিশের অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতি প্রস্তুতিকালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী সহ মোট পাঁচজন কে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার কৃতরা হলেন- রাজবাড়ীর সজ্জন কান্দা এলাকার মোঃ রাজ্জাক উদ্দিন বিশ্বাসের ছেলে মোঃ রাহাত বিশ্বাস ওরফে পিয়াল (২৬),বিনোদপুরের মৃত, ফরহাদ মন্ডলের ছেলে মোঃ আরিফ মন্ডল (২৯), আলীপুর ইউনিয়নের কুব্বাদুল ইসলামের ছেলে মোঃ আশরাফুল ইসলাম (২৫),সজ্জন কান্দা এলাকার আব্দুল কুদ্দুস এর ছেলে মোঃ রমজান আলি (২৪), আলাদীপুরের ইকবাল শেখের ছেলে আলীম শেখ ( ২৩) ।

বুধবার ( ২৬শে অক্টোবর) সকালে রাজবাড়ী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

তিনি বলেন, গ্রেফতার আসামীদের মধ্যে মোঃ রাহাত বিশ্বাস ওরফে পিয়াল হত্যা ,চুরি,মাদক সহ একাধিক মামলার আসামী ও একটি হত্যা মামলায় সে যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত । গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার বেলা সোয়া চারটার দিকে রাজবাড়ী সদর থানার একটি টিম ডাকাতির প্রস্তুতিকালে রাজবাড়ীর খানখানাপুর সরদার পাড়া থেকে পাঁচজনকে গ্রেফতার করেছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্যরা পালিয়ে যায়। এ সময় তাদের তল্লাশী করে একটি স্বয়ংক্রিয় বিদেশী পিস্তল, দুইটি ম্যাগজিন, নয় রাউন্ড পিস্তলের গুলি, শর্ট গানের একটি কার্তুজ, একটি চাইনিজ কুড়াল,একটি ধারালো রামদা, একটি মরিচা ধরা কুড়াল, ধারালো ছোরা ও চাকু উদ্বার করা হয়েছে।

এ সময় প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন ,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, মোঃরেজাউল করিম,সদর থানার ওসি মোঃ শাহাদাত হোসেন ও স্থানীয় প্রিন্ট এবং ইলেন্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্বে অস্ত্র ও ডাকাতির প্রস্তুতি আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হবে বলে জানান পুলিশ সুপার ।

এ সময় প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন ,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, মোঃরেজাউল করিম,সদর থানার ওসি মোঃ শাহাদাত হোসেন ও স্থানীয় প্রিন্ট এবং ইলেন্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here