Sunday, May 19, 2024

ডাকাতির প্রস্তুতি কালে ৫ জন গ্রেফতার

মোজাম্মেল হক লালটু, গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৭ নং ফেরি ঘাটে ডাকাতি প্রস্তুত কালে ৫ ডাকাতকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

শনিবার ৪ ফেব্রুয়ারি দিবাগত রাত সাড়ে ৩ টার সময় ৭নং ফেরীঘাট গামী রাস্তার পাশে ছবদুলের চালাকের বালু চাতালের পেছনে ফাঁকা জায়গা থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে আটক করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

আটককৃতরা হলো, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ওহেদ ফকির পাড়ার নুরু ইসলাম শেখের ছেলে হিরু শেখ(২২), মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানা চক মিরপুর গ্রামের ছানোয়ার বেপারীর ছেলে রাসেল বেপারী (২২),
গোয়ালন্দ উপজেলার নাছির মাতুব্বর পাড়ার মোসলেম শেখের ছেলে আরিফ শেখ(২৮),
মেহেরপুর জেলার, মেহেরপুর সদস থানার সিংহাটি গ্রামের মো. আব্দুর রহিমের ছেলে নুরুল ওরফে নুরু উস সাফা প্লাবন (২৮), দক্ষিণ দৌলতদিয়া মৃতু শাহজাহান শিকদারের ছেলে মাসুম শিকদার(২৩),

পুলিশ সূত্রে জানা গেছে, গোয়ালন্দঘাট থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে রাত ৩.টা ৫মিনিট হ হতে ০৩ টা ৩৫ মিনিট পর্যন্ত গোয়ালন্দঘাট থানাধীন সাত্তার মেম্বার পাড়া সাকিনস্থ ৭নং ফেরীঘাট গামী রাস্তার পাশে ছবদুলের চালাকে বালু চাতালের পেছনে ফাঁকা জায়গা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনকে আটক করা হয়।এবং কাছ থেকে একটি লোহার তৈরি দা,যাহা হাতলসহ লম্বা অনুমান ১৬ (ষোল) ইঞ্চি, একটি প্লাস্টিকের হাতলযুক্ত স্টেইনলেস স্টীলের চাকু,যার বাটসহ লম্বা অনুমান ০৮ (আট) ইঞ্চি, একটি লোহার হাতুরি,যা হাতলসহ দৈর্ঘ্য অনুমান ১২ (বার) ইঞ্চি সহ তাদের কে আটক করেন।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুদার বলেন, বিশেষ অভিযান চালিয়ে ডাকাতি প্রস্তুতি কালে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের নামে মামলা দিয়ে রাজবাড়ী বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here