Thursday, April 18, 2024

ডাকাতির লুন্ঠিত মালামালসহ ৫আসামী গ্রেপ্তার

এস,এম রাহাত হোসেন ফারুক : রাজবাড়ীর বালিয়াকান্দিতে ডাকাতির লুন্ঠিত মালামালসহ ৫ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো : ফরিদপুর জেলার নগরকান্দা থানার জুঙ্গুরদী গ্রামের মৃত ইউসুফ ঠাকুরের ছেলে মোঃ রেজাউল ঠাকুর (৪৭), বোয়ালমারী উপজেলার ময়নদিয়া গ্রামের মৃত আক্তার মোল্লার ছেলে মোঃ ফারুক মোল্লা (৪০), তেলজুরী গ্রামের জাবের শেখের ছেলে আমিরুল শেখ (৩২), সালথা উপজেলার কসবা কট্টি গ্রামের লাল মাতুব্বরের ছেলে ইছাহাক মন্ডল (৩০), ফরিদপুর কোতয়ালী থানার ব্রাহ্মনকান্দা গ্রামের মৃত সুশীল দত্তের ছেলে স্বরজিৎ দত্ত (৫২)।

(২১ মার্চ) বৃহস্পতিবার সকালে মামলার লুন্ঠিত একটি স্বর্ণের চেইন, এক জোড়া স্বর্ণের কানের দুল ও একটি স্বর্ণের আংটির ১২ আনা গলিত স্বর্ণ এবং ডাকাতি কাজে ব্যবহৃত অস্ত্র একটি লোহার দা, একটি কাঠের বাট সহ কাচি দা, একটি লোহার রড এবং একটি প্লাটিনা মোটর সাইকেল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির সাথে জড়িত থাকার সত্যতা স্বীকার করেছে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার বলেন, গত ১১ মার্চ রাত ১ টার সময় বালিয়াকান্দি সদর ইউনিয়নের বাহির চর গ্রামের লিটন প্রামানিকের বসতবাড়ী থেকে ৭-৮ জন ডাকাত তিন লক্ষ পনের হাজার তিন শত টাকার স্বর্ণালংকার ও মোবাইল ফোন সহ নগদ ৪০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি ডাকাতি মামলা দায়ের করা হয়।

তিনি বলেন, মামলা দায়ের হওয়ার পর রাজবাড়ী পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ এর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকারের তত্বাবধানে, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা ও বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেনের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ রাজিবুল ইসলাম তদন্ত শুরু করেন। তদন্তে বিভিন্ন তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মামলার ঘটনার সাথে জড়িত তদন্তেপ্রাপ্ত আসামী মোঃ রেজাউল ঠাকুর, মোঃ ফারুক মোল্লা, আমিরুল শেখ, ইছাহাক মন্ডল, স্বরজিৎ দত্তকে ফরিদপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here