Wednesday, February 21, 2024

ডাকাতের কবলে পরা নিখোঁজ গরু ব্যাবসায়ীর লাশ উদ্ধার

মোজাম্মেলহক লালটু, গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়া পদ্মা নদীতে প্রকাশ্যে দিবালোকে পশু ব্যবসায়ীদের ট্রলারে ডাকাতির ঘটনায় নিখোঁজের দুই দিন পর পদ্মা নদী থেকে দুলাল বেপারী(৫০) নামে এক জনের লাশ উদ্ধার করেছে তার আত্মীয়-স্বজনেরা।
নিহত দুলাল বেপারী (৫০) রাজবাড়ী সদর বাণীবহ গ্রামের অনিল পালের ছেলে। বৃহস্পতিবার ৪ মে দুপুরে বিষয়টি নিশ্চিত দুলাল বেপারীর মেজ ভাই অনুকুল পাল।

জানাগেছে, মঙ্গলবার বিকেল ৩ টার দিকে দৌলতদিয়া ৫ নং ফেরি ঘাট এলাকায় প্রকাশ্যে দিবালোকে ডাকাতির ঘটনা ঘটে।
অরিচা ঘাট থেকে ট্রলারে ৭০ থেকে ৮০ জন গরু-ছাগল ব্যবসায়ী দৌলতদিয়া ঘাটের উদ্দেশ্য আসে সে সময় দৌলতদিয়া ৫ নং ফেরি ঘাটের অদুরে স্প্রিড বোর্ডে ১৫-২০ জনের মুখোশধারী ও মুখোশ ছাড়া প্যান্ট ও লুঙ্গি পড়া ডাকাত দল এসে প্রথমে মাঝিকে কুপিয়ে জখম করে। এসময় অস্ত্র দিয়ে সবাইকে মারপিট করে কাছে থাকা টাকা নিতে থাকে সে সময় দুলাল বেপারীসহ কয়েজ জন পশু ব্যবসায়ী নদী ঝাপ দেয় সবাই নদী থেকে পাড়ে উঠে গেলেও দুলাল নদী থেকে আর পাড়ে উঠতে পারেনি। তার আত্মীয়স্বজনেরা অনেক খোঁজাখুঁজির পর আজ দুপুরে হরিরামপুর এলাকার বাদলপুর চর পদ্মা নদী থেকে ভাসমান অবস্থায় তার লাশটি উদ্ধার করেছে।

দুলাল বেপারীর ভাই অনুকুল পাল মুঠো ফোনে বলেন, আমার আত্মীয়-স্বজনসহ আমরা তিন দিন যাবত পদ্মার নদীর বিভিন্ন পয়েন্ট ভাইয়ের লাশের সন্ধান করেছি। কিন্তু কোথাও পায়নি । আজ সকালে স্থানীয় লোকজন আমার মুঠো ফোনে জানায় পদ্মা নদী দিয়ে একটি ভেসে যাচ্ছে। সে খবর পেয়ে আমার আত্মীয়-স্বজনসহ সবাই মিলে কয়েকটি ট্রলার নিয়ে পদ্মা নদীর বিভিন্ন স্থানে খুঁজতে থাকি। সকাল থেকে খুঁজতে খুঁজতে দুপুর হয়ে যায়। দুপুরের দিকে হরিরামপুর চর এলাকায় বাদলপুর চর পদ্মা নদীতে ভাসমান অবস্থায় আমার ভাইয়ের লাশটি উদ্ধার করে দৌলতদিয়া নৌ পুলিশকে খবর দিয়েছি তারা স্পিড বোট নিয়ে আসিতেছে।

দৌলতদিয়া নৌ ফাঁড়ি ইনচার্জ মো. সিরাজুল কবির বলেন, আমি সেই ডাকাতির ঘটনায় রাজবাড়ী কোর্টে আছি। ঘটনাস্থানে পুলিশ পাঠিয়েছি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here