Wednesday, February 8, 2023

ডিজিটাল উদ্ভাবনী মেলা’র বিষয়ে পাংশায় ইউএনও’র প্রেস ব্রিফিং

উজ্জল হোসেন,পাংশা: পাংশায় আগামী বুধবার (৯ নভেম্বর) অনুষ্ঠেয় ডিজিটাল উদ্ভাবনী মেলা । এ  উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী এক প্রেস ব্রিফিং এর আয়োজন করেন।

মঙ্গলবার (৮ নভেম্বর) উপজেলা প্রশাসনের আয়োজনে বেলা ১টায় উপজেলা হল রুমে সাংবাদিকদের উপস্থিতিতে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংকালে ডিজিটাল উদ্ভাবনী মেলা সম্পর্কে বিস্তারিতভাবে অবহিত করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী জানান, উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠেয় উদ্ভাবনী মেলায় বিভিন্ন বিষয়ে ৪টি প্যাভিলিয়ন থাকবে। এখানে সকল শ্রেণির ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান সমূহ যেমন; ব্যাংকিং ও আর্থিক প্রতিষ্ঠান, ই-কর্মাস, ই-লার্নিং, ই-নথি, ইউনিয়ন ডিজিটাল সেন্টার, পৌর ডিজিটাল সেন্টার, ডিজিটাল ভূমি সেবা, জরুরি সেবা-৩৩৩, স্বাস্থ্য সেবা, কৃষি সেবা ও উদ্ভাবনী উদ্যোগ সমূহ এবং শিক্ষা, দক্ষতা উন্নয়ন এবং কর্মসংস্থান বিষয়ে উপস্থাপন করা হবে। মেলার সময় নির্ধারণ করা হয়েছে সকাল ৯-৫ টা পর্যন্ত।
প্রেস ব্রিফিং এ আরও জানানো হয়, মেলায় তিনটি গ্রুপে কুইজ প্রতিযোগিতা (ক) মাধ্যমিক স্তর (খ) উচ্চ মাধ্যমিক স্তর (গ) সবার জন্য উন্মুক্ত এবং তাদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

যে সেকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান এ মেলায় অংশ গ্রহণ করবে তাদের মধ্য হতে শ্রেষ্ঠ তিনটি স্টলের জন্য থাকবে আর্কষণী পুরস্কার। প্রেস ব্রিফিংকালে- উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া খাতুন, পাংশা প্রেসক্লাবের সভাপতি এস এম রাসেল কবীর, সাধারণ সম্পাদক মাসুদ রানা বাদশাসহ ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দু উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here