Sunday, May 19, 2024

ডিবি’র অভিযানে ইয়াবা সহ মাহেন্দ্র চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে ইয়াবা সহ মোঃ আমিরুল ইসলাম (২৫)কে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার মোঃ আমিরুল ইসলাম রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের উত্তরপাড়ার মোঃ আজাদ শেখের ছেলে । সে বালিয়াকান্দি রাজবাড়ী মুরগী ফার্ম সড়কে মাহেন্দ্র চালক চালাতো বলে জানাগেছে।

রাজবাড়ী ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুজ্জামান খান এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” এই প্রতিপাদ্য কে সামনে রেখে মাদকের বিরূদ্ধে জিরো টলারেন্স নীতিতে অভিযান করছে রাজবাড়ী জেলা পুলিশ। এরই ধারাবাহিকতায় রাজবাড়ী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব, এম এম শাকিলুজ্জামান এর নির্দেশনায় ২৭শে মে শনিবার সন্ধ্যা সারে ৭টার দিকে রাজবাড়ী শহরের ভবানীপুর মুরগি ফার্ম সংলগ্ন কাজী ফিলিং স্টেশন এর পূর্ব পাশে টেম্পু/মাহেন্দ্র স্ট্যান্ড এলাকা থেকে ডিবি’র ওসি মোঃ মনিরুজ্জামানের নেতৃত্বে ডিবি’র এস আই মোজাম্মেল হক ও এস আই মোঃ জাহাঙ্গীর  মোঃ আমিরুল ইসলাম কে ৫০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার করেছেন।

এ সংক্রান্তে রাজবাড়ী সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। রাজবাড়ী জেলা পুলিশ সব সময়ই জনগনের পাশে থেকে মাদক নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে। এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here