Tuesday, April 23, 2024

ডিবি’র অভিযানে একাধিক মামলার ৩ আসামী মাদক ও মোটরসাইকেল সহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা(ডিবি)’র অভিযানে মোঃ নিরব মোল্লা ওরফে টিটু (৩৩),মোঃ সাগর শেখ (৩৩), মোঃ ইকবাল হোসেন (৩৮) কে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ বোতল কোডিনযুক্ত ফেন্সিডিল,৭ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও একটি মোটরসাইকেলসহ আটক তিন জনকে আটক করা হয়েছে ।

এ সংক্রান্তে এক বিজ্ঞপ্তির মাধ্যমে ডিবি’র ওসি মোঃ মনিরুজ্জামান খান জানান, চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে। এই প্রতিপাদ্য কে সামনে রেখে মাদকের বিরূদ্ধে জিরো টলারেন্স নীতিতে অভিযান করছে রাজবাড়ী জেলা পুলিশ।
এরই ধারাবাহিকতায় রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান এর নির্দেশনায় শনিবার (২৪)শে জুন বিকেলে মোঃ মনিরুজ্জামান খান, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, রাজবাড়ী এর নেতৃত্বে এসআই সনজিব জোয়াদ্দার, সঙ্গীয় অফিসার-ফোর্সসহ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানাধীন বালিয়াকন্দি বাজারস্থ চন্দনা ব্রিজ এর উপর হতে আসামী ১। মোঃ নিরব মোল্লা৥ টিটু (৩৩) পিতা-মোঃ আজিজ মোল্লা, সাং-কালুখালী (খামার বাড়ী) থানা-কালুখালী, ২। মোঃ সাগর শেখ (৩৩) পিতা-মোঃ খোকন শেখ, সাং-সজ্জনকান্দা, (৫ নং ওয়ার্ড ব্যাংকপাড়া), থানা-রাজবাড়ী সদর ৩। মোঃ ইকবাল হোসেন (৩৮) পিতা-মোঃ জাহাঙ্গীর মল্লীক, মাতা-নাসিমা বেগম, সাং-কাজিকান্দা, (৫ নং ওয়ার্ড পৌরসভা) থানা-রাজবাড়ী সদর, সর্ব জেলা-রাজবাড়ীদেরকে ১৫০ (একশত পঞ্চাশ) পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, ০৩(তিন) বোতল ফেন্সিডিল, ও ০৭(সাত) পিস নেশাজাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট ও একটি মোটরসাইকেলসহ আটক করেন। উল্লেখ্য, সিডিএমএস পর্যালোচনা করে ধৃত আসামী মোঃ নিরব মোল্লা৥ টিটু মোল্লা এর বিরুদ্ধে ১। রাজবাড়ী এর কালুখালী থানার এফআইআর নং-৬/৫০, তারিখ-১০ এপ্রিল, ২০১৮; জি আর নং-৫০/১৮, ধারা-১৯(১) এর ৩(ক) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন; ২। রাজবাড়ী এর কালুখালী থানার এফআইআর নং-৯/১৪৭, তারিখ-২০ নভেম্বর, ২০১৭; জি আর নং-১৪৭/১৭, ধারা-১৯(১) এর ৯(খ) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন; ৩। সিএমপি এর কর্ণফুলী থানার এফআইআর নং-১/১৭০, তারিখ-০৫ মে, ২০২০; ধারা-৩৬(১) সারণির ১০(গ)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; ৪। রাজবাড়ী এর রাজবাড়ী সদর থানার এফআইআর নং-১/১১০, তারিখ-০১ এপ্রিল, ২০২১; জি আর নং-১১০, ধারা-৩৬(১) সারণির ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; ৫। রাজবাড়ী এর পাংশা থানার এফআইআর নং-৮/১৫৩, তারিখ-০৬ আগস্ট, ২০২১; জি আর নং-১৫৩/২০২১, ধারা-৩৬(১) সারণির ১০(গ)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; ৬। রাজবাড়ী এর পাংশা থানার এফআইআর নং-৯/১৫৪, তারিখ-০৬ আগস্ট, ২০২১; জি আর নং-১৫৪/২০২১, ধারা-19a ১৮৭৮ সালের অস্ত্র আইন; তৎসহ ১৭০/১৭১/৩৪ পেনাল কোড-১৮৬০; ৭। রাজবাড়ী এর কালুখালী থানার এফআইআর নং-৬/১৮, তারিখ-১৯ ফেব্রুয়ারি, ২০২২; জি আর নং-১৮/২০২২, ধারা- ৪৪৮/৩২৩/৩২৫/৩০৭/৩৮০/৫০৬ পেনাল কোড-১৮৬০; ৮। রাজবাড়ী এর রাজবাড়ী সদর থানার এফআইআর নং-৪, তারিখ-০৬ এপ্রিল, ২০১৬; জি আর নং-১১৫, ধারা-১৯(১) এর ৯(ক) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন; ধৃত ২নং আসামী সাগর শেখ এর বিরুদ্ধে ১। রাজবাড়ী এর রাজবাড়ী সদর থানার এফআইআর নং-২৪/২৪, তারিখ- ১৫ জানুয়ারি, ২০২০; ধারা-৩৬(১) সারণির ১৪(গ)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; ২। রাজবাড়ী এর রাজবাড়ী সদর থানার এফআইআর নং-১/১১০, তারিখ-০১ এপ্রিল, ২০২১; জি আর নং-১১০, ধারা-৩৬(১) সারণির ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; ৩। রাজবাড়ী এর রাজবাড়ী সদর থানার এফআইআর নং-৮/৮, তারিখ-০৫ জানুয়ারি, ২০২২; জি আর নং-০৮/২২, ধারা-৩৬(১) সারণির ১০(ক)/২৬(১) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; উপরোক্ত মামলা সংক্রান্তে তথ্য পাওয়া যায়।

এ সংক্রান্তে রাজবাড়ী বালিয়াকান্দি থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। রাজবাড়ী জেলা পুলিশ সব সময়ই জনগনের পাশে থেকে মাদক নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here