Sunday, May 19, 2024

ডিবি’র অভিযানে গাঁজা ও ইয়াবা সহ মাদক মামলার আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে ৫শ গ্রাম গাঁজা ও ১৩ পিস ইয়াবা সহ মাদক মামলার আসামী মোঃ নিকবর গায়ান (৪৪)কে গ্রেপ্তার করা হয়েছে । গ্রেপ্তার মোঃ নিকবর গায়ান সদর উপজেলার জৌকুরার মৃত নজর গায়ানের ছেলে । তার বিরুদ্ধে মাদক আইনে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পূর্বের একটি মামলা রয়েছে।

রাজবাড়ী ডিবি’র ওসি মোঃ মনিরুজ্জামান এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানান, চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে।” এই প্রতিপাদ্য কে সামনে রেখে মাদকের বিরূদ্ধে জিরো টলারেন্স নীতিতে অভিযান করছে রাজবাড়ী জেলা পুলিশ।

এরই ধারাবাহিকতায় ৬ই জুন (মঙ্গলবার) বিকেলে সঙ্গীয় অফিসার-ফোর্সসহ রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানাধীন জৌকুড়া পূর্বপাড়া সাকিনস্থ জনৈক মোঃ সালাউদ্দিন মিয়া (২৬) পিতা-মৃত আব্দুল করিম এর বসত বাড়ীর উত্তর পাশে পাকা রাস্তার উপর থেকে মোঃ নিকবর গায়ান কে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। উল্লেখ্য সিডিএমএস পর্যালোচনা করে ধৃত আসামী মোঃ নিকবর গায়ান এর বিরূদ্ধে ১। (174RM) রাজবাড়ী এর রাজবাড়ী সদর থানার এফআইআর নং-৪১/৪৪৭, তারিখ-২৯ আগস্ট, ২০১৯; জি আর নং-৪৪৭, তারিখ-২৯ আগস্ট, ২০১৯; ধারা-৩৬(১) সারণির ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; সংক্রান্তে তথ্য পাওয়া যায়।

এ সংক্রান্তে রাজবাড়ী সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। রাজবাড়ী জেলা পুলিশ সব সময়ই জনগনের পাশে থেকে মাদক নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে। এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ডিবি’র ওসি ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here