Sunday, May 19, 2024

ডিবি’র অভিযানে গাঁজা সহ একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে ২৫০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির ৪৩০০ টাকা সহ মোঃ শফিক মোল্লা(৩৫) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে ।

গ্রেফতার মোঃ শফিক মোল্লা রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের মোঃ মোতালেব মোল্লা’র ছেলে ।

রাজবাড়ী ডিবি’র ওসি মোঃ মনিরুজ্জামান খান এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানান, চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে। এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদকের বিরূদ্ধে জিরো টলারেন্স নীতিতে অভিযান করছে রাজবাড়ী জেলা পুলিশ।

এরই ধারাবাহিকতায় ৪জুলাই (মঙ্গলবার) ২৩.১৫ টার সময় এসআই(নিঃ)/জাহাঙ্গীর মাতুব্বর, সঙ্গীয় অফিসার- নেতৃত্বে সঙ্গীয় এসআই(নিরস্ত্র)/দিপন কুমার মন্ডল, এসআই(নিঃ)/ মোঃ মোতালেব হোসেন, এএসআই(নিরস্ত্র)/মোঃ আবুল কাশেম মিয়া, এএসআই(নিরস্ত্র)/ মোঃ শরীফুল ইসলাম ও ফোর্সসহ রাজবাড়ী সদর থানাধীন বসন্তপুর ইউনিয়নের উদয়পুর সাকিনস্থ জনৈক মোঃ শফিক মোল্লা এর বসত বাড়ীর উঠান থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা কেনা বেঁচার সময় মোঃ শফিক মোল্লা(৩৫) পিতা-মোঃ মোতালেব মোল্লা, সাং-উদয়পুর ,থানা ও জেলা-রাজবাড়ীকে ২৫০ (দুইশত পঞ্চাশ) গ্রাম মাদক জাতীয় অবৈধ গাঁজা, মাদক বিক্রির নগদ ৪৩০০/-(চার হাজার তিনশত) টাকাসহ হাতে- নাতে গ্রেফতার করেন। এ বিষয়ে রাজবাড়ী সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here