Monday, March 4, 2024

ডিবি’র অভিযানে চোরাই অলংকার নগদ টাকা ও মোটরসাইকেল সহ দুইজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১৬ ভরি ৯ আনা রুপার চোরাই অলঙ্কার, নগদ ৪১ হাজার টাকা ও চোরাই মোবাইল সেট, মটর সাইকেল সহ আটক চোর চক্রের দুই সদস্য মোঃ আল-আমিন শেখ ওরফে সুমন (২৭) ও মোঃ সুমন মাতুব্বর (২৫) কে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ই সেপ্টেম্বর) জেলা সদরের খানখানাপুরে চেকপোষ্ট বসিয়ে আসামীদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে অস্ত্র,চুরি -ছিনতাই ,মাদক সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে ।

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র ওসি মোঃ মিনিরুজ্জামান খান বিষয়টি নিশ্চিত করে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, রাজবাড়ী পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ স্যার এর নির্দেশনায় দুপুরে ওসি’ মনিরুজ্জামান খান এর নেতৃত্বে  সঙ্গীয় অফিসার-ফোর্সসহ রাজবাড়ী সদর থানাধীন খানখানাপুর রেল গেইট সংলগ্ন জনৈক রহিম শেখ, পিতা-মৃত শুকুর আলী শেখ এর রিক্সার দোকানের সামনে মহাসড়কের উপর আকস্মিক ভাবে চেকপোষ্ট ডিউটি করাকালিন আসামী ১। মোঃ আল-আমিন শেখ ওরফে সুমন (২৭), পিতা-ইস্রাফিল শেখ, মাতা-আদুরী বেগম, সাং-কিশোরদিয়া, ২। মোঃ সুমন মাতুব্বর (২৫), পিতা-বাদল মাতুব্বর, মাতা-রেবা বেগম, সাং-দামেরচর উভয় থানা-রাজৈর, জেলা-মাদারীপুরদ্বয়কে তাদের চালিত মোটর সাইকেল থামাইয়া চেক করা কালে তাদের হেফাজত থেকে চোরাইমাল ১৬ ভরি ০৯ আনা পরিমান রুপার অলঙ্কার, নগদ ৪১,০০০/- টাকা, তিনটি মোবাইল ফোন, একটি মোটর সাইকেল সহ গ্রেফতার করেন।

উল্লেখ্য আসামীদ্বয় পেশাদার চোর চক্রের সদস্য। ধৃত আসামী মোঃ আল-আমিন শেখ ওরফে সুমন এর বিরুদ্ধে পূর্বে সিধেল চুরি, চুরি, অস্ত্র মামলা সহ ০৪ টি মামলা এবং আসামী সুমন মাতুব্বর এর বিরুদ্ধে সিধেল চুরি, চুরি, অন্যান্য, মাদক সহ ০৫ টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। উক্ত ঘটনার বিষয়ে রাজবাড়ী সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি । ‘

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here