Sunday, May 26, 2024

পুলিশের সাথে অভিনব প্রতারণা দায়ে প্রতারক গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে অভিনব প্রতারক মোঃ আমজাদ হোসেন(২৮) কে গ্রেফতার করা হয়েছে। সে কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানাধীন ক্ষেমিরদিয়া দক্ষিনপাড়ার মোঃ কালাম ইসলামের ছেলে। রাজবাড়ী ডিবি পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে অর্থ আদায় করে প্রতারনার দায়ে কুষ্টিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সংক্রান্তে এক বিজ্ঞপ্তি’র মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ী’র ডিবি’র ওসি মোঃ মোঃ মনিরুজ্জামান খান জানান , ২৮শে আগস্ট ডিবি’র এস আই মোহাম্মদ মোজাম্মেল হক, সঙ্গীয় অফিসার-ফোর্সসহ কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানাধীন খেমিরদিয়ার দক্ষিন পাড়া সাকিনস্থ জনৈক মন্টু মিয়ার বসতবাড়ীর দোতলা বিল্ডিং এর নিচ তলাতে অভিযান পরিচালনা করে প্রতারক মোঃ আমজাদ হোসেন(২৮) পিতা-মোঃ কালাম ইসলাম, সাং-ক্ষেমিরদিয়া দক্ষিনপাড়া, ইউপি-মোকাররমপুর, থানা-ভেড়ামারা, জেলা- কুষ্টিয়াকে প্রতারনার কাজে ব্যবহৃত মোবাইল ফোন সহ গ্রেফতার করেন ।

গ্রেফতার আসামী পুলিশ ও র‍্যাব এর উর্ধতন কর্মকর্তার সহিত মোবাইল ফোনে পুলিশের সোর্স পরিচয় দিয়ে বড় রকমের মাদকের চালান ধরিয়ে দেওয়ার মিথ্যা তথ্য দিয়ে দীর্ঘদিন যাবৎ প্রতারণা করে অর্থ আত্মসাৎ করে আসছিল।
এ সংক্রান্তে রাজবাড়ী সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। ধৃত আসামী মোঃ আমজাদ হোসেন এর বিরূদ্ধে পূর্বে ২টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে বলেও জানান ডিবি’র ওসি মোঃ মোঃ মনিরুজ্জামান খান ।

তিনি আরোও জানান, গ্রেফতার আসামী পুলিশের সোর্সের পরিচয় দিয়ে অপরের রুপ ধারন করে অপর কোন ব্যক্তির ক্ষতি করার জন্য সরকারী কর্মচারীর আইনানুগ ক্ষমতা প্রয়োগ করতে বাধ্য করার জন্য মিথ্যা তথ্য দিয়ে প্রতারনার মাধ্যমে বিশ্বাস ভঙ্গ করে টাকা আত্মসাৎ করার অপরাধ করে থেকে। রাজবাড়ী ডিবি পুলিশকেও মিথ্যা তথ্য দিয়ে একই অপরাধ করেছিলো গ্রেফতার আসামী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামী ঘটনার সত্যতা স্বীকার করেছে আসামী।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here