Thursday, April 18, 2024

ডিম সহ উলটে গেলো পিক আপ ভ্যান

স্টাফ রিপোর্টারঃ রাজবাড়ীতে পিকআপ ভ্যান উল্টে ২৫ হাজার মুরগির ডিম ভেঙে গেছে। রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে রাজবাড়ীর জেলা প্রাণিসম্পদ কার্যালয়ের সামনে গতকাল রোববার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর নাম আমিরুল ইসলাম।

তিনি শরীয়তপুরের নড়িয়া উপজেলার বাংলাবাজার এলাকায় থাকেন। সেখানেই তিনি ডিমের ব্যবসা করেন। তাঁর বাড়ি ঝালকাঠিতে। তিনি নিজেই পিকআপ ভ্যান চালিয়ে যাচ্ছিলেন।

সোমবার সকালে দেখা যায়, রাস্তার ওপর পিকআপ ভ্যান উল্টে পড়ে আছে। রাস্তার দক্ষিণ পাশে গতিরোধক দেওয়া হয়েছে। ডিমের কুসুম ও তরল অংশ নালায় যাওয়ার ব্যবস্থা করা হয়েছে।যানবাহন রাস্তার অন্য পাশ দিয়ে যাতায়াত করছে। শিশু, নারী ও সাত-আটজন যুবক ডিম তুলছেন। ডিমের খোসা পড়ে আছে। শিশুরা প্যাকেটে ডিমের কুসুম জড়ো করছে।

কিছু মানুষ রাস্তার পাশে দাঁড়িয়ে ডিম তোলা দেখছেন। ভালো ডিম ও ডিম রাখার খালি বাক্স রাস্তার পাশে জড়ো করা হচ্ছে।

আমিরুল ইসলাম বলেন, তিনি পাবনা থেকে ৩৬ হাজার ডিম কেনেন। ডিম নিয়ে শরীয়তপুরের নড়িয়ায় যাচ্ছিলেন। রাত একটায় পাবনা থেকে রওনা দেন। পরে রাত সাড়ে তিনটার দিকে রাজবাড়ী শহরের প্রাণিসম্পদ কার্যালয়ের সামনে গাড়ির সামনের চাকা গাড়ি থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এতে গাড়িটি উল্টে যায়।

দুর্ঘটনাস্থলের পাশের বাসিন্দা খান মো. মাসুদ। তিনি রাস্তার পাশে ফার্মেসি পরিচালনা করেন। তিনি বলেন, ‘রাত সাড়ে তিনটার দিকে বিকট শব্দ শুনে ঘুম ভাঙে। রাস্তায় এসে দেখি গাড়ি উল্টে গেছে। গাড়ির ডিম ভেঙে গেছে। সকালে স্থানীয় লোকজন ডেকে ডিম সংগ্রহ শুরু হয়।’

রামকান্তপুর ইউনিয়নের কাজীবাধা গ্রামের বাসিন্দা শহিদুল ইসলাম বলেন, ‘আমি রিকশাচালক। দোকানদার চাচা বললেন ডিম তুলতে সহায়তা করার জন্য। এ কারণে আমি ডিম তুলে দিচ্ছি। “

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here