Tuesday, April 23, 2024

ডেঙ্গুজ্বর প্রতিরোধে সর্বোচ্চ প্রশাসনিক গুরুত্ব দেওয়ার দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

রাজবাড়ী জার্নাল ডেস্কঃ ডেঙ্গুজ্বরের সুচিকিৎসা ও ডেঙ্গু মশা সিজনের আগে থেকেই নিধনের জন্য সুনির্দিষ্ট কয়েক দাবী বাস্তবায়নের লক্ষ্যে প্রশাসনিক ব্যবস্থা গ্রহন, এবং জনসচেতনতা তৈরীর লক্ষ্যে রাজবাড়ীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

২০শে সেপ্টেম্বর (বুধবার) সকালে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে ক্যান্সার সোসাইটি’র আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয় । মানববন্ধনে বক্তব্য রাখেন ক্যান্সার সোসাইটি রাজবাড়ী এর সাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মুনিরুল হক মুনির, অর্থ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম স্বপন, ক্যান্সার সোসাইটি’র সদস্য ও বিজ্ঞান চেতনার প্রতিষ্ঠাতা মহিতুজ্জামান বেলাল, নাগরিক কমিটির সদস্য জেমস্ হালদার প্রমুখ ।

এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন কবি নেহাল আহমেদ, ক্যান্সার সোসাইটি সিনিয়র সদস্য হালিম বিশ্বাস, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস, জেলা জাসদের সহ সহ সভাপতি দিলীপ চাকী প্রমুখ।

মানববন্ধন শেষে রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সারের নিকট স্বারকলিপি প্রদান করা হয়েছে। মানববন্ধনের বক্তাগণ স্যালাইন ও প্রয়োজনীয় ঔষদ এবং তরল খাবারের দাম কমানো , অনতি বিলম্বে জেলা সদর হাঁসপাতাল ও উপজেলা হাঁসপাতাল গুলোতে চিকিৎসার মান উন্নয়ন ও বেসরকারি ক্লিনিকগুলোতে ডেঙ্গুজ্বর পরীক্ষায় মানবিক হওয়ার দাবী জানিয়ে বক্তব্য রাখেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here