Sunday, May 19, 2024

তরুনীকে গনধর্ষন, গ্রেপ্তার – ২

এস,এম রাহাত হোসেন ফারুকঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় নির্যাতিত তরুণী (১৫) নীজে বাদি হয়ে বৃহস্পতিবার (২৭ জুলাই) ৫ জনকে আসামি করে বালিয়াকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় পুলিশ দুই আসামিকে গ্রেফতার করেছে । গ্রেপ্তারাৃতরা হলো,বালিয়াকান্দি উপজেলা জংগল ইউনিয়নের অলংকারপুর গ্রামের মোঃ জব্বার মোল্লার ছেলে মোঃ ইসরাফিল মোল্লা (১৯) ও একই গ্রামের মোঃ আমিন মৃধার ছেলে মোঃ খাইরুল মৃধা (২০)।

এ মামলায় আরো ৩ আসামি পলাতক রয়েছেন। তারা হলো- বালিয়াকান্দি উপজেলা জংগল ইউনিয়নের অলংকারপুর গ্রামের মোঃ আজাদ মুন্সির ছেলে তামিম মুন্সি (১৯), একই এলাকার ইমান আলী মোল্লার ছেলে বিপ্লব মোল্লা (১৯) ও পল্লব মোল্লা (২১)।

বালিয়াকান্দি থানাসুত্রে জানাযায়, (২৮ জুলাই) বৃহস্পতিবার সন্ধ্যায় এক তরুণীর অভিযোগের প্রেক্ষিতে রাতে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। ওই তরুণীর ভাষ্যমতে অভিযুক্তদের মধ্যে এক জনের সাথে প্রেমের সম্পর্ক ছিল। সেই ছেলে প্রথমে ধর্ষণ করে। পরে পর্যায়ক্রমে আরও ৪ অভিযুক্তরা তরুণীকে ধর্ষণ করে।

নির্যাতিত তরুণীকে মেডিক্যাল পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বালিয়াকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের জেল হাজতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here