Saturday, June 15, 2024

তুচ্ছ ঘটনায় বড়ভাইকে পিটিয়েছে ছোটভাই

ইমদাদুল হক রানা ,বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ৩ নং নবাবপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের রামদিয়া ব্রীজঘাট এলাকার দক্ষিণবাড়ী গ্রামে তুচ্ছ ঘটনায় ছোটভাই কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে বড় ভাইকে।

সোমবার (৩০ জানুয়ারি) জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের দক্ষিণবাড়ী গ্রামে সকাল ৮টার দিকে পারিবারিক কলহের জের ধরে ছোটভাই মোঃ মামুন খান কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে বড়ভাই আব্দুর রাজ্জাক খান ওরফে মন্জিল (২৮) কে। এরা একই গ্রামের আব্দুল মমিন খানের ছেলে।

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আব্দুর রাজ্জাক খান বলেন, সোমবার সকালে ঘুম থেকে উঠেই কোন কারণ ছাড়াঈ বাড়ীর মধ‍্যে অকথ‍্য ভাষায় গালিগালাজ করতে থাকে ছোটভাই মামুন। তাকে গালিগালাজ করতে নিষেধ করায় কাছে থাকা বটি দিয়ে আমার মাথায় আঘাত করে। রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে বাড়ীর অন‍্যান‍্যরা বটি কেরে নেয়। এসময় আবার কাছে থাকা রোহার সাবল দিয়ে আমার বাম পাঁয়ে আঘাত করলে আমি মাটিতে লুটিয়ে পড়ি। এসময় মামুন তার হাতে থাকা সাবল দিয়ে শরীরের বিভিন্নষ্থানে প্রহার করতে থাকে। আমি জীবন বাঁচাতে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। এসময় মামুন বাড়ী থেকে পালিয়ে যায়। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সকাল ১১টার দিকে আমি বালিয়াকান্দি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
ঘটনার সময় মামুন আমার কাছে থাকা নগদ ১৫/১৬ হাজার টাকা ও একটি উইনম‍্যাক্স বাটুন মোবাইল ফোন ছিনিয়ে নেয়।
জানাগেছে, এর আগেও অভিযুক্ত মামুন তার বড়বোন লিপি আক্তারকে বেধরক পিটিয়ে ডান হাত ভেঙ্গে দেয়। অভিযুক্ত মামুনের সাথে কথা বলতে গেলে তাকে বাড়ীতে পাওয়া যায়নি।

৩নং ওয়ার্ড সদস‍্য মোঃ আমিনুর রহমান (বাবু) বলেন, আমি সকালে আমার ব‍্যবসা প্রতিষ্ঠানে এসে জানতে পারলাম মমিন খার ছোটছেলে মামুন তার বড়ভাই রাজ্জাককে আহত করেছে। এলাকাবাসি তাকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে গেছে।

 

rj/amirul/bk

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here