Sunday, May 19, 2024

দুই ভাইয়ের বিবাদে ৬জন আহত,ভাংচু্‌ অগ্নিসংযোগ

এস,এম রাহাত হোসেন ফারুক: রাজবাড়ীর বালিয়াকান্দিতে শিশুদের মারামারিকে কেন্দ্র করে দুই ভায়ের সংঘর্ষে ৬জন আহত হয়েছে। এসময় বাড়ীঘর ভাংচুর, মোটরসাইকেল ভাংচুর ও রান্না ঘরে অগ্নিসংযোগ করার অভিযোগ উঠেছে।

আহত ৬জনের মধ্যে উপজেলার নারুয়া ইউনিয়নের বিলধামু গ্রামের মৃত শাহাদাত মোল্যার ছেলে সাইদুর রহমান, সাইদুর রহমানের স্ত্রী তাসলিমা বেগম, ইদ্রিস মোল্যার ছেলে ওয়াজেদ মোল্যা ও মালেক মোল্যার স্ত্রী শারমিন বেগমকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে এবং শাহাদাত মোল্যার ছেলে আকিদুল ইসলাম এবং ছলেমানকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(৬ আগস্ট) রবিবার সকাল সাড়ে ১০টার সময় বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়ন বিলধামু গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানিয়েছেন, শনিবার মাসুদ মোল্যার মেয়ে শান্তা (৫) কে রেজাউল মোল্যার মেয়ে মারপিট করে। মাসুদের স্ত্রী আবার রেজাউলের মেয়েকে মারপিট করে। এ নিয়ে দু,পক্ষের মধ্যে উত্তেজনা দেখা যায়। রবিবার সকাল ১০ টার সময় এ ঘটনাকে কেন্দ্র করে পুনরায় দু,গ্রুপের মধ্যে ভাঙচুর ও মাসুদের রান্না ঘরে আগুন দেওয়ার ঘটনা ঘটে। মাসুদ মোল্লার পক্ষ নেয় আওয়ামী লীগ সমর্থিত আকিদুল মোল্লা অপরদিকে রেজাউলের পক্ষ নেয় বিএনপি সমর্থিত রিপন মোল্লা। আকিদুল মোল্লা এবং রিপন মোল্লা আপন চাচাতো ভাই। তবে এলাকায় চাপা উত্তেজনা চলছে।

স্থানীয় সূত্রে জানাগেছে , মারামারি বিষয়টি পারিবারিক হলেও বিষয়টি রাজনৈতিকভাবে প্রবাহিত করার অপচেষ্টা চলছে। থানাসুত্রে জানাযায়, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে। পরিস্থিতি আপাতত স্বাভাবিক রয়েছে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here