Saturday, July 13, 2024

দুর্নীতি বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

মোঃ আমিরুল হক: রাজবাড়ীর বালিয়াকান্দিতে গণসচেতনতা সৃষ্টি ও সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার লক্ষ্যে দুর্নীতি বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ মে) সকালে বালিয়াকান্দি উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে শিক্ষার্থীদের নিয়ে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিতর্কের বিষয় ছিল “দুর্নীতি প্রতিরোধে পরিবারের ভূমিকাই মুখ‍্য”। বিষয়টির পক্ষে প্রতিযোগিতায় অংশ নেয় নলিয়া জামালপুর শ‍্যামামোহন ইনিষ্টিটিউট ও বিপক্ষে বালিয়াকান্দি মডেল পাইলট উচ্চ বিদ‍্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।

বালিয়াকান্দি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও বালিয়াকান্দি মডেল পাইলট উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লার সভাপতিত্বে ও সোহেল মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব‍্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম, দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় ফরিদপুরের সহকারী পরিচালক মোঃ জাকির হোসেন, উপ-সহকারী পরিচালক খালিদ হোসাইন, উপজেলা মাধ‍্যমিক শিক্ষা কর্মকর্তা পারমিস সুলতানা, জামালপুর ইউনিয়ন চেয়ারম্যান এ,কে,এম ফরিদ হোসেন বাবু প্রমুখ।

বিতর্ক প্রতিযোগিতায় বিপক্ষ দল বালিয়াকান্দি মডেল পাইলট উচ্চ বিদ‍্যালয় বিজয়ী হয়। এবং নলিয়া জামালপুর শ‍্যামামোহন ইনষ্টিটিউট রানার্স আপ হয়।
এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, বিভিন্ন উচ্চ বিদ‍্যালয়, মাধ‍্যমিক বিদ‍্যালয় ও মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here