Saturday, July 27, 2024

দোকান ঘরের টিন কেঁটে চুরি

মোঃ আমিরুল হক: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারের রেলগেইট এলাকার সীমান্ত স্টোরের টিনের চাল কেঁটে চুরি সংঘটিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) গভীর রাতে জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী বহরপুর বাজারের রেলগেইট এলাকার শ্রী সুভাষ কুমার বিশ্বাসের সীমান্ত স্টোর নামের ভ‍্যারাইটিজের দোকানে টিনের ঘরের চাল কেঁটে চুরি সংঘটিত হয়েছে। দোকান মালিক জানান, রাতে দোকানদারী করে ব‍্যবসার টাকা দোকানে রেখে বাড়ীতে যাই।
সকালে দোকান খুলে মালামাল অগছালো এবং টিনের উপর দিয়ে আলো দেখতে পাই। ঘরে ঢুকেই টাকার সন্ধান করলে দেখি দোকানে থাকা ৪০ হাজারের কিছু বেশি টাকা নাই। এবং সাথে দামিয় সিগারেট ব‍্যানসন, গোল্ডলিফ, ষ্টারসহ কিছু সাবান নিয়ে গেছে। এসময় চোরের ফেলে যাওয়া টিন কাঁটার কাজে ব‍্যাবহৃত একটি কেঁচি ও একটি গামছা পাওয়া গেছে।

স্থাণীয়রা জানান, দীর্ঘদিন ধরে বহরপুর বাজারে নির্বাচিত কোন কমিটি নাই। একটি অকেজো এ‍্যাডহক কমিটি দিয়ে চলছে বাজার। এতবড় একটি বাজারে নামমাত্র কয়েকজন পাহারাদার দিয়ে চলছে পাহারার কাজ। মাঝেমধ্যে ছোটখাট চুরি হলে কেউ বলে না। আজ একটু বড় ধরনের চুরি হয়েছে তাই জানাজানি হয়েছে। সকল ব‍্যবসায়ীর দাবী উপজেলা প্রশাসন দায়িত্ব নিয়ে দ্রুত বাজার পরিচালনা কমিটির নির্বাচনের ব‍্যাবস্থা করা।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here