Monday, May 27, 2024

দৌলতদিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

মোজাম্মেল হক লালটু, গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া মুক্তি মহিলা সমিতি (এম এম এস) নির্মাণাধীন ভবন থেকে গলা কাটা অজ্ঞাত (২২) এক যুবকের লাশ উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

বৃহপ্রতিবার ১৬ মার্চ সকাল ৯ টার সময় মুক্তি মহিলা সমিতি( এম এমএস) এর নির্মাণাধীন ভবন থেকে অজ্ঞাত এক যুবকের মৃত্যু দেহ উদ্ধার করেছে গোয়ালন্দ থানা পুলিশ।

স্থানীরা জানান, মুক্তিমহিলা সমিতির নতুন ঘর করছে সেই ঘরে মধ্যে বালু ও ভাঙা ইট দিয়ে পুতে রাখা ছিলো এই ছেলেটির লাশ। তার পাশে রক্তমাখা একটি কাঠের বাটাম রয়েছে। ছেলেটির গলা কাটা রয়েছে এবং তার বাম চোখের পাশে বড় ক্ষত রয়েছে। আশ পাশের কেউ এই ছেলেটি চিনতে পারছে না।

মুক্তিমহিলা সমিতি (এম এম এস) এর নৈশ্য প্রহরী ইমদাদুল আলী রিপন জানান, আমি ভোর ৬ টার দিকে নির্মাণাধীন ভবনে ইট ভেজানোর কাজ করছিলাম। ভবনের অন্য রুমে পানি দিয়ে ভিজিয়ে পাশে রুমে ডুকতেই দেখি বালু আর ভাঙা ইট দিয়ে ঢাকা ব্যাক্তির একটি হাত বেরিয়ে আছে তা দেখেই আমি চিৎকার করে উঠিয়ে মুন্জু স্যারের ফোন দিয়েছি।

গোয়ালন্দ থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা স্বপন কুমার মজুদার বলেন, অজ্ঞাতনামা যুবকের লাশের এখনো কোনো পরিচয় পাওয়া যায়নি। এ বিষয়ে অনুসন্ধান চলছে ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here