Thursday, June 13, 2024

দৌলতদিয়া থেকে দুই মাদককারবারিকে গ্রেফতার ডিবি

গোয়ালন্দ সংবাদদাতাঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে ৭.২ গ্রাম হেরোইনসহ ২ মাদককারবারীকে গ্রেফতার করেছে রাজবাড়ী জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলো, চুয়াডাঙ্গা জেলার চুয়াডাঙ্গা থানার নতুন বাজার এলাকার মো. খোকন মোল্লার ছেলে মোঃ সাইফুল ইসলাম (৩১) ও নারী মাদককারবারী উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকার ছালাম শেখ এর স্ত্রী মিনা বেগম অরফে মিনা বুড়ি।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে জেলা ডিবির ওসি মোহাম্মদ মনিরুজ্জামান খান এর নেতৃত্বে এসআই মিলন চন্দ্র বর্মন, এসআই মোঃ মোতালেব হোসেন, এএসআই শেখ রাজিব হোসেনসঙ্গীয় ফোর্সসহ উত্তর দৌলতদিয়া রেল স্টেশন শহীদ মিনার সংলগ্ন পোড়াভিটা থেকে তাদেরকে হাতেনাতে ৭.২ গ্রাম (৭২ পুড়িয়া) হেরোইন সহ গ্রেফতার করা হয়। জব্দকৃত হেরোইনের আনুমানিক মূল্য ৭২ হাজার টাকা।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মনিরুজ্জামান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া পোড়াভিটায় অভিযান চালিয়ে ৭.২ গ্রাম হেরোইনসহ একজন পুরুষ ও একজন নারী মাদককারবারীকে গ্রেফতার করে তার বিরুদ্ধে মাদকদ্রব্যে আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here