Monday, February 6, 2023

দৌলতদিয়া পায়াকট্ বাংলাদেশের সহযোগিতায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীরা পেলো করোনার টিকা

মোজাম্মেলহক লালটু, গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বেসরকারি সংস্থা পায়াকট্ বাংলাদেশ এর সহযোগিতায় ৩৫ ০ জন নারী ও পুরুষ পেলো ১ ম,২য় ও৩ য় ডোজ করোনা ভাইরাস এর টিকা।

বৃহপ্রতিবার (৬অক্টোবর) সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে বেসরকারি সংস্থা পায়াকট্ বাংলাদেশের সহযোগিতায় পায়াকট্ বাংলাদেশ এর মাঠ চত্তরে ১ ম, ২য়ও ৩য় ডোস মোট ৩৫০ জন যৌনকর্মী ও গ্রামের নারী পুরুষ কে করোনার এই টিকা প্রদান করা হয়েছে।

এসময় টিকা প্রদানে সহযোগিতা করেন, স্বাস্থ্য পরির্দশক শাহেদা আক্তার, গণস্বাস্থ্য ইনচার্জ মো. জুলফিকার আলী, গণস্বাস্থ্য প্যারামেডিক শিহাব হারুন,স্বাস্থ্য সহকারি হাফেজা সুলতানা, পায়াকট্ বাংলাদেশ সংস্থার ম্যানেজার মো. মুজিবুর রহমান, পায়াকট্ বাংলাদেশ সংস্থার সুপার ভাইজার শেখ রাজীব প্রমুখ।

পায়াকট্ বাংলাদেশ সংস্থার ম্যানেজার মুজিবুর রহমান জুয়েল বলেন, দৌলতদিয়া পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে কোভিট১৯এর টিকা প্রদান করা হয়েছে।এখানে পূর্বপাড়ার প্রায়ই দুইশত যৌনকর্মী ও বাহিরের আশ পাশের গ্রামের নারী ওপুরুষ ১শত ৫০ জন এই টিকার আওতায় এসেছে। সকাল ১০ হতে বিকেল ৫ টা পর্যন্ত এই কার্যক্রম চলবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here