Sunday, February 5, 2023

নয়াপল্টনে ছাত্রদলের সমাবেশ

ঢাকাঃ ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে এ সমাবেশ করেন ছাত্রদল।

পূর্বঘোষিত এ সমাবেশ দুপুরের পর আনুষ্ঠানিকভাবে শুরু হয়। তবে দুপুর সাড়ে ১২টা থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সংগঠনটির নেতাকর্মীরা নয়াপল্টনে আসা শুরু করে।

কেন্দ্রীয় ছাত্রদলের এই সমাবেশে ঢাকা মহানগর উত্তর ছাত্রদল ও দক্ষিণ, পূর্ব, পশ্চিম ছাত্রদলসহ বিভিন্ন ইউনিটের পাশাপাশি ঢাকার আশপাশের জেলা থেকেও সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

নয়াপল্টনে সড়ক বন্ধ হওয়ায় রাজধানীর শান্তিনগর, কাকরাইল মোড়, পুরানা পল্টনের বিজয়নগর, দৈনিক বাংলা ও ফকিরাপুল এলাকায় যানজটের সৃষ্টি করে। এছাড়া ছাত্রদলের এই সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন ও আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়। নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে সমাবেশ উপলক্ষে অস্থায়ী মঞ্চ তৈরি করে এই সমাবেশ করেন।

সমাবেশে আগত ছাত্রদলের নেতাকর্মীরা মূলত নয়াপল্টন এলাকায় দক্ষিণ পাশের সড়কে অবস্থান নেন। তবে আগত নেতাকর্মীদের কেউ কেউ উত্তর দিকের সড়কেও অবস্থান নিয়েছিলেন।

ছাত্রদলের এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। সভাপতিত্ব করেন ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ। সঞ্চালনায় ছিলেন ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, সাবেক ছাত্র নেতা ও বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ফজলুল হক মিলন, আজিজুল বারী হেলাল, মহানগর বিএনপি নেতা রফিকুল আলম মজনু, ইশরাক হোসেন প্রমুখ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here