Saturday, July 13, 2024

নাশকতা ও পু‌লি‌শের ওপর হামলার ঘটনায় বিএন‌পির ৪১ নেতাকর্মীর নামে মামলা

উজ্জল হোসেন : রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ থেকে নাশকতা ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে রাজবাড়ী পৌরসভার কাউন্সিলর ও জেলা মহিলা দলের যুগ্ম আহবায়ক ফারজানা আলম ডেইজিসহ ১৭ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় আরও ২৪ আসামী পলাতক রয়েছে। শনিবার(২০ মে) রাতে সদর থানার উপ-পরিদর্শক মো. মাহাবুর হোসেন বাদি হয়ে মামলা দায়ের করেছেন। জেলার ৪১ নেতাকর্মীর নাম উল্লেখ সহ ১০০/১২০ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

পুলিশ জানায়,শনিবার(২০ মে) বিএনপির বিক্ষোভের সময় রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বাসা থেকে একটি মিছিল বের করে নেতাকর্মীরা। এ সময় নেতাকর্মীরা শহরে নাশকতার চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়। পরে পুলিশের ওপর হামলা করে বিএনপির নেতাকর্মীরা। নেতাকর্মীদের গ্রেফতার প্রসঙ্গে জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম বলেন, আমাদের শান্তিপূর্ণ বিক্ষোভে ছাত্রলীগ, যুবলীগ ও পুলিশ লীগের নেতাকর্মীরা হামলা করেছে। আবার আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। এটি কোন গণতান্ত্রিক সরকারের কাজ হতে পারে না। দ্রত নেতাকর্মীদের মুক্তি দাবি করেন জেলা বিএনপির সাবেক সভাপতি।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাদাত হোসেন বলেন, সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে আসামীদের গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here