Monday, March 4, 2024

নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

খেলাধুলাঃ  আজ জিতলেই সিরিজ নিশ্চিত করবে বাংলাদেশ। অন্যদিকে সিরিজে টিকে থাকতে জয়ের বিকল্প নেই নিউজিল্যান্ডের। ভিন্ন ভিন্ন সমীকরণ মাথায় নিয়ে মাউন্ট মঙ্গানুইয়ে মুখোমুখি দুই দল। দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

গত ম্যাচের একাদশ থেকে একটি পরিবর্তন এসেছে বাংলাদেশের একাদশে। লিটন দাস খেলতে পারছেন না চোটের কারণে। টসের আগেই বিসিবির ফিজিও কাইরন থমাস জানিয়েছিলেন, ‘এমআরআইয়ের পর লিটনের ডান হ্যামস্ট্রিংয়ে লো-গ্রেড স্ট্রেইন দেখা গেছে। ফলে দ্বিতীয় ম্যাচে তাকে পাওয়া যাবে না। তিনি পুনর্বাসন প্রক্রিয়া শুরু করেছেন।’

লিটনের জায়গায় একাদশে সুযোগ পেয়েছেন শামিম হোসেন। তবে তিনি লোয়ার মিডল অর্ডারে ব্যাটিং করবেন।লিটনের অনুপস্থিতে ওপেনিংয়ে রনি তালুকদারের সঙ্গী হতে পারেন সৌম্য সরকার। ফর্মে থাকা সৌম্যের জন্য ব্যাটিং অর্ডারে প্রমোশন পাওয়াটা একই সঙ্গে সুযোগ ও চ্যালেঞ্জের।

বাংলাদেশ একাদশ-
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, রনি তালুকদার, তাওহিদ হৃদয়, আফিফ হোসেন, শামিম হোসেন, মাহেদি হাসান, তানজিম হাসান সাকিব, শরিফুল ইসলাম, রিশাদ হোসেন ও মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ-
টিম সেইফার্ট (উইকেটরক্ষক), ফিন অ্যালেন, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জিমি নিশাম, মিচেল স্যান্টনার (অধিনায়ক), অ্যাডাম মিলনে, টিম সাউদি, ইশ সোধি, বেন সিয়ার্স।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here