Saturday, June 15, 2024

নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাঁদে

বালিয়াকান্দি প্রতিনিধি : রাজবাড়ী জেলার রাজবাড়ী বালিয়াকান্দি সড়কের বহরপুর মাতুব্বরের মোড় ( দড়িপাড়া মোড়) রাজবাড়ী থেকে ছেড়ে আসা চৌধুরী ডিলাক্স এর একটি বাস বেপরোয়া গতির কারনে দুর্ঘটনায় পতিত হয়।

বুধবার (৯ আগস্ট) সকালে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বহরপুর মাতুব্বরের মোড় (দড়িপাড়া) এলাকায় রাজবাড়ী থেকে বালিয়াকান্দিগামি চৌধুরী ডিলাক্সের একটি বাস (রাজবাড়ী ব ০৫ – ০০০৫) নাম্বারের বাসটি বেপরোয়া অবস্থায় আসছিল। মোর ঘুরতেই হঠাৎ সামনে ট্রাক দেখতে পেয়ে গাড়িটি সোজা খাদে নামিয়ে দেয়। তবে যাত্রীদের কোন ক্ষয়ক্ষতি হয়নি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাসটি বেপরোয়া গতিতে আসছিলো।গতি নিয়ন্ত্রণ না করেই মোড় ঘুরতে সামনের অপর দিক থেকে আশাট্রাক নজরে আসে। যার কারণে ট্রাক দেখে ড়্রাইভার বাসের নিয়ন্ত্রণ হারিয়ে সোজা রাস্তায় বাস ডুকে পড়ে এবং মারাত্মক দুর্ঘটনা কবল থেকে যাত্রী সাধারণ প্রাণে রক্ষা পায়। এলাকা বাসীর সাথে কথাবলে জানা যায় মাতুব্বার মোর একটি দুর্ঘটনা প্রবন এলাকা মোড়টি অনেক বাঁক রয়েছে একপাশ থেকে অন্যপাশের গাড়ীদেখা যায় না মোড়ের সাথে সরকের পাশে ঘর ও বাউন্ডারি ওয়াল রয়েছে। একই স্হানে পাচুরিয়া রাস্তা এসে মিশেছে। আরও একটি রাস্তা গ্রামের মধ্যে থেকে এসে মিশেছে একই মোড়ে।এখানে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটে। এলাকা বাসীর দাবী মোড়ের দুই পাশে স্পিড ব্রেকার সচেতন মুলক সাইনবোর্ডে স্হাপন করলে দুর্ঘটনা অনেকটা কমে আসবে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here