Thursday, April 18, 2024

নির্বাচনকালীন সরকার থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এর বাইরে আর কোন সুযোগ নাই – অ্যাডভোকেট কামরুল ইসলাম

রাজবাড়ী প্রতিনিধি: আগামী সংসদ নির্বাচন হবে সংবিধানের আলোকে । সংবিধানের বাইরে কোন নির্বাচন হবে না। নির্বাচন কমিশন নির্বাচনের আয়োজন করবেন আর নির্বাচনকালীন সরকার থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর বাইরে আর কোন সুযোগ নাই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

তিনি আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে বিএনপি যতই আন্দোলন করুক তাতে কোন লাভ নেই । ‘

১৪ই অক্টোবর (শনিবার) রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অব্যাহত উন্নয়ন ও সাফল্যের ওপর মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ‘

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা, জেলা পরিষদ চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর আলী মর্জি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মহম্মদ আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মুন্সি, বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম বুড়ো, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিউর রহমান নবাব ।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অব্যাহত উন্নয়ন ও সাফল্যের ওপর মতবিনিময় সভায় রাজবাড়ী জেলা- উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।আগামী ২৮শে অক্টোবর ঢাকার শাপলা চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগের বিশাল সমাবেশে যোগ দেওয়ার জন্য সকলকে আহ্বান জানান বক্তারা ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here