Thursday, June 13, 2024

নির্বাচনকে সামনে রেখে বিশেষ টিম

রাজবাড়ী জার্নাল:

লাল টি শার্ট গায়ে ,কালো চশমা চোখে আর সাথে আধুনিক অস্ত্র নিয়ে রাজবাড়ী প্রধান সড়ক প্রদক্ষিন করেছে জেলা পুলিশের বিশেষ একটি টিম । কৌতূহল ভরা চোখে তাদের দিকে তাকিয়ে ছিলো রাজবাড়ীবাসী । এরা আবার কারা ?

বিশেষ টহলের মধ্য দিয়ে রাজবাড়ী জেলা পুলিশের স্পেশাল টাস্কিং গ্রুপ (এসটিজি’র) যাত্রা শুরু করেছে। যা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে অপতৎপরতা ও সহিংসতা রুখতে কাজ করবে।

২৩শে নভেম্বর (বৃহস্পতিবার) দুপুরে রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে বিশেষ এই টিমের একটি টহল বের করা হয়। টহল টিমের সাথে যোগ দেন জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা। টহলটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পুনরায় পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখায়রুজ্জামান, ডিবি’র ওসি মোঃ মনিরুজ্জামান খান ।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কেউ যাতে কোন অপতৎপরতা বা সহিংসতা করতে না পারে সেজন্য জেলা পুলিশ থেকে বাছাই করে ১৫ জন সদস্যকে বিশেষভাবে প্রশিক্ষণ দিয়ে এই টিম বানানো হয়েছে। শুধু নির্বাচন নয় এখন থেকে জেলার সকল সংকটে এই সদস্যরা কাজ করবেন। যার নেতৃত্ব দিবেন রাজবাড়ীর পুলিশ সুপার।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here