Friday, June 14, 2024

নির্বাচনী কর্মী সভায় যাওয়ার পথে ২জনকে হাতুরী পেটা

বালিয়াকান্দি প্রতিনিধি :  রাজবাড়ীর বালিয়াকান্দিতে নির্বাচনী কর্মী সভায় যাওয়ার পথে সালাম মন্ডল (৫৬) ও জাহাঙ্গীর হোসেন (৫০) নামে চেয়ারম্যান প্রার্থীর ২ সমর্থককে হাতুরী পেটা করার অভিযোগ উঠেছে। সালাম মন্ডল উপজেলার নবাবপুর ইউনিয়নের তেকাটি গ্রামের ছামাদ মন্ডলের ছেলে ও জাহাঙ্গীর হোসেন একই গ্রামের মৃত কাসেম মন্ডলের ছেলে। তাদেরকে শনিবার রাত সোয়া ৯টার সময় বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন সালাম মন্ডল বলেন, সোনাপুর বাজারে সন্ধ্যার পর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের নির্বাচনী কর্মী সভা ছিল। সেখানে যাওয়ার পথে দক্ষিণবাড়ী গোরস্থানের নিকট পৌছালে ৭-৮জনের একদল যুবক হাতুরী পেটা করে। তারা উপজেলা চেয়ারম্যান প্রার্থী এহসানুল হাকিম সাধনের মোটরসাইকেল বলে শ্লোগান দেয়। পরে হাতুরী পেটা করে চলে গেলে লোকজন তাদের উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে।

চেয়ারম্যান প্রার্থী মোঃ আবুল কালাম আজাদ বলেন, আমি ৪ মেয়াদে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ৩ মেয়াদে উপজেলা পরিষদের চেয়ারম্যান। ভোটাররা আমার পক্ষে থাকার কারণে নিশ্চিত পরাজয় জেনে ভোটারদের ভয়ভীতি প্রদর্শনের জন্য চেয়ারম্যান প্রার্থী এহসানুল হাকিম সাধন সন্ত্রাসী বাহিনী দিয়ে একের পর এক আমার কর্মীদের উপর হামলা চালাচ্ছে। প্রশাসনের নিকট সুষ্টু ভোটের দাবী জানাই।

এবিষয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এহসানুল হাকিম সাধনের মোবাইলে ফোন করলেও রিসিভ করেন নি।

বালিয়াকান্দি থানার ওসি মোঃ আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here