Friday, March 29, 2024

নির্বাচিত হয়ে দুধ দিয়ে গোসল করলেন নব-নির্বাচিত চেয়ারম্যান 

রাজবাড়ী সদর উপজেলার ১৪ টি ইউনিয়নে গত ২৬ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হয়। উপজেলা চন্দনী ইউনিয়ন আওয়ামিলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুর রব (নৌকা) প্রতিকে বিজয়ী হন।

তবে সন্তান চেয়ারম্যান পদে বিজয়ী হবার পর মা রহিমা বেগম ছেলেকে দুধ দিয়ে গোসল করিয়েছেন। সন্তানের মন যেন দুধের মতো সাদা হয়। এজনই মায়ের এমন কাজ বলে জানান নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রব।

জানা যায়, চেয়ারম্যান পদে বিজয়ের পর রাত ১০টার দিকে রহিমা বেগম চন্দনী গ্রামে তাদের নিজ বাড়িতে দুধ দিয়ে আব্দুর রবকে গোসল করান তার মা রহিমা বেগম। এসময় পরিবারের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

জানতে চাইলে নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রব জানান, তার মায়ের হয় তো কোনো নিয়ত ছিল। তিনি জিতলে দুধ দিয়ে গোসল করাবেন। আব্দুর রব জানান, তিনি বাবা-মায়ের বড় সন্তান। তার মা চান ছেলের মন যেন দুধের মতো সাদা হয়। সবার সাথে যেন সদ্ভাব বজায় রেখে চলেন। তিনি তার মায়ের ইচ্ছা আকাঙ্ক্ষা পূরণ করতে চেষ্টা করবেন। ধর্ম, বর্ণ, দলমত নির্বিশেষে চন্দনী ইউনিয়নকে গড়ে তুলবেন নতুন করে। যাতে মানুষ শান্তিতে বসবাস করতে পারে। এছাড়া ইউনিয়নের রাস্তা, ঘাট, মসজিদ, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে তিনি চেষ্টা করে যাবেন। তিনি সকলের সহরযোগিতা কামনা করেন।

উল্লেখ্য বিজয়ী আব্দুর রব নিকটতম প্রতিদ্বন্দ্বি চেয়ে ২৮৮ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন। সে নৌকা প্রতীক নিয়ে ৫৬৪২ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোহম্মদ আব্দুল মালেক শিকদার আনারস প্রতীক নিয়ে পান ৫৩৫৪ ভোট।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here