Sunday, February 5, 2023

একাত্তরের হাতিয়ার অনেক শক্তিশালি- বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি

নিজস্ব প্রতিবেদকঃ  মাননীয় প্রধানমন্ত্রী যখনই দেশটাকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে চান, তখনই বিএনপি এক টার পর একটা ষড়যন্ত্র শুরু করে। বি এনপিকে উদ্দেশ্যে করে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম বলেন,  আপনারা বলেন, পঁচাত্তরের  হাতিয়ার গর্জে উঠুক আরেক বার। আর আমি বলি পঁচাত্তরের হাতিয়ারের চেয়ে একাত্তরের হাতিয়ার অনেক শক্তিশালি । পঁচাত্তরের হাতিয়ারকে একাত্তরের হাতিয়ার দিয়ে আবার দমিয়ে দেব আমরা। একাত্তরের হাতিয়ার পাকিস্তানিকে পরাজিত করে বাংলাদেশের স্বাধীনতা এনেছে। তাই আপনারা বেশি লাফালাফি করলে আপনাদের দমিয়ে দেওয়া হবে। রাজপথ আমাদেরই দখলে। আপনারা রাজপথে এলে আমাদের নেতাকর্মীরাই আপনাদের দমিয়ে দেবে। অস্ত্র জমা দিয়েছি কিন্তু ট্রেইনিং জমা দেই নাই।

বক্তব্য রাখছেন বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম-এমপি রাজবাড়ী-২ আসন।

তিনি আরো বলেন তারা ১৫ই আগস্ট বঙ্গবন্ধু কে হত্যা করে আবার তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বারবার হত্যা করার চেষ্ঠা করেছে। চট্রগ্রামে এক রাজনৈতিক পোগ্রামে প্রধানমন্ত্রীর উপর হামলা চালানো হয়েছিলো। সেদিন হামলা চালিয়ে ছিলো   জাতীয়তাবাদী পুলিশ বাহিনী। বারবার হামলা চালিয়ে ব্যার্থ হয়ে বি এনপি এখন ষড়যন্ত্র শুরু করেছে। তাই আমরা সবাই ঐক্যবদ্ধ থেকে বি এনপি’র সকল ষড়যন্ত্র রাজপথেই মোকাবিলা করবো।

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের আয়োজনে ২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আওয়ামীলীগের কার্যালয়ে  আয়োজিত  আলোচনা সভা ও দোয়া মাহফিলে বীর মুক্তিযোদ্ধা ও রাজবাড়ী-২ আসনের সভাপতি জিল্লুল হাকিম সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় তিনি ২১ আগস্ট শহীদ হওয়া সকলের আত্নার মাগফেরাত কামনা করেন।

এড,সফিকুল ইসলাম সফি’র সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে আরো বক্তব্য রাখেন, রাজবাড়ী-১ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী, যুগ্ন সাধারণ সম্পাদক সোহেল রানা টিপু, বীর মুক্তিযোদ্ধা ফকীর আঃজব্বার, ফক্রুজ্জামান মুকুট, হেদায়েত আলী সোহরাব, শফিকুল ইসলাম শফি, এড, শফিকুল আজম মামুন, ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন, মহিলা আওয়ামীলীগের সভাপতি তানিয়া সুলতানা কঙ্কণ, মীর মাহফুজা খাতুন মলি প্রমুখ।

এ সময় আলোচনা অনুষ্ঠান ও দোয়া মাহফিলে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বঙ্গবন্ধু ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত আইভী রহমানের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পন করেন নেতাকর্মীরা। আলোচনা অনুষ্ঠানের পর ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকলের আত্নার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয় ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here