Thursday, June 13, 2024

পদমদী ও বাড়াদী যুব সংঘ আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান র‍্যাফেল ড্র অনুষ্ঠিত

মোঃ ইমদাদুল হক রানাঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নে পদমদী ও বাড়াদী যুব সংঘের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের গাংচর পদমদী গ্রামের ব্রীজঘাট সংলগ্ন এলাকায় পদমদী ও বাড়াদী যুব সংঘের আয়োজনে মনোঙ্গ সাংস্কৃতিক সন্ধ‍্যা ও র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে। সন্ধ‍্যা অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ বালিয়াকান্দি উপজেলা শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ এহসানুল হাকিম সাধন। এসময় আওয়ামী লীগ নেতা এম,এ কুদ্দুসের সভাপতিত্বে বক্তব‍্য রাখেন, নবাবপুর ইউনিয়ন চেয়ারম্যান বাদশা আলমগীর, সংরক্ষিত মহিলা সদস‍্য মোছাঃ মর্জিনা খাতুন, মোছাঃ সাফিয়া আক্তার প্রমূখ।

আলোচনা সভা শেষে মনোঙ্গ সাংস্কৃতিক সন্ধ‍্যায় সংগীত পরিবেশন করেন, কুষ্টিয়ার শিল্পী শাহনাজ পারভীন চাঁদনী, কাজল, বাংলাদেশ সেনাবাহিনীর সদস‍্য মোঃ দেলোয়ার হোসেন।

অনুষ্ঠান আয়োজক কমিটির সদস‍্য মোঃ শরীফ মন্ডল, মোঃ টুটুল শেখ, মোঃ জহুরুল ইসলাম শেখ, মোঃ রুহুল আমিন বলেন, আজ আমাদের মধ‍্যে থেকে কৃষ্টি, কালচার, সাংস্কৃতি, গ্রাম‍্য অনুষ্ঠান উঠেই গেছে প্রায়। মানুষের মাঝে আজ আর আনন্দ বলে কিছু নেই। সবাই যেন যান্ত্রীক রোবটে পরিনত হয়েছে। এখন শুধুই কাজ আর কাজ। আমরা কিছুদিন আগেও দেখেছি চলচ্চিত্র, নৌকা বাইচ, গ্রামে গ্রামে গান বাজনা। সেটা আজ আর নাই বললেই চলে। আমরা সেই যান্ত্রীক মানুষগুলোকে বিনোদন দিতে দূই এলাকার যুব সমাজ মিলেই এই আয়োজন করি। সাথে রেখেছি র‍্যাফেল ড্র। আমরা এমন অনুষ্ঠান আরও করতে চাই। যদি এলাকার গণ‍্যমান‍্যরা আমাদের সহযোগিতা করেন। অনুষ্ঠানটির সম্পূর্ণ উপস্থাপনায় ছিলেন, মোঃ আব্দুলাহ্।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here