Wednesday, June 7, 2023

পদ্মা’র বালু উত্তলনকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার – কুপিয়ে জখম আহত ৫ জন হাঁসপাতালে

রাজবাড়ী  প্রতিনিধি :  রাজবাড়ীর পদ্মা নদীতে বালু উত্তোলন ও চাঁদাবাজীকে কেন্দ্র করে আধিপত্য বিস্তারে দুই গ্রপের মধ্যে দফায় দফায় সংর্ঘষ ঘটনা ঘটছে। এ ঘটনায় ৫জন মারাত্নক আহত হয়েছে। আহতরা হলেন, আজম মন্ডল গ্রপের টিউলিফ , ওমর ফারুক , আরিফুল ইসলাম , মারুফ ও টুকু মিজি গ্রপের শরীফুল্লাহ ।
আহতরা রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎস্যাধীন।

সোমবার (২৭শে ফেব্রুয়ারি) বেলা সারে ১১টার দিকে সদর উপজেলার চন্দনী ইউনিয়নের কাবিলপুর গ্রামে পদ্মা নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

জানাগেছে, বেশ কিছু দিন ধরে রাজবাড়ীর পদ্মা নদী থেকে বালু উত্তোলন ও চাঁদা আদায় করাকে কেন্দ্র করে জেলা পরিষদ সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আজম মন্ডল ও মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুকু মিজি সমর্থিতদের মধ্যে কয়েকদফা গুলি বিনিময় ও মারধরের ঘটনা ঘটে।

জেলা পরিষদ সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আজম মন্ডল বলেন, পদ্মা নদী থেকে বালু বাহী বাল্কহেড থেকে চাঁদা আদায়ের চেষ্টা করে আসছে। সোমবার চেয়ারম্যানের ছেলে জয়ের নেতৃত্বে দুলাল, শফিক, রাজীব, শিমুল,কামরুল, মালেক, সোহেল এসে আতর্কিত ভাবে হামলা চালিয়ে কুপিয়ে ও গুলি করে আহত করে। এ বিষয়ে আমি মামলার প্রস্তুতি গ্রহন করছি ।

মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুকু মিজি বলেন, আজম মন্ডল যাদের দিয়ে চাঁদাবাজি করতো, তাদের টাকা না দেওয়ায় তাদের সাথেই বিরোধ সৃষ্টি হয়েছে। এখন আমার ছেলে ও আমাকে জড়িয়ে অপপ্রচার চালাচ্ছেন। তারা আমার ও ছেলেকে হত্যার হুমকি দিচ্ছে।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ওসি মোঃ শাহাদাত হোসেন বলেন, খবর পেয়ে রাজবাড়ী সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করাসহ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে গোলাগুলির বিষয়টি সঠিক নয় ,আসামীদের গ্রেফতারের চেষ্ঠা অব্যাহত রয়েছে ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here