Saturday, July 13, 2024

পদ্মা নদীতে গরুর ট্রলার থেকে কোটি টাকা ডাকাতি

মোজাম্মেল হক লালটু,গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার পদ্মা নদীতে দিনে দুপুরে গরু পারাপার করার ট্রলার থেকে গরুর বেপারীদের মারপিট করে দেশি অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে নিয়ে গেলো প্রায় এক কোটি টাকা।

গরুর বেপারীরা হলো মো. আক্কাছ আলী(৪৫) হেলাল উদ্দিন(৪৫) মোস্তাক বেপারী(৫৫) মোশারফ হোসেন(৫৪) দুলাল খান(৫০) ইউসুফ বেপারী(৬০) জিন্না খান(৫০)লোকমান বেপারী( ৫৫) ইমতাজ সেক(৪৬) শাজাহান বিশ্বাস(৪৮) লিয়াকত বিশ্বাস(৪০) আলিম(৩২)সহ মোট ৭০ জন গরুর বেপারী ছিলেন গরুর ট্রলারে ছিলেন।

মঙ্লবার (২ মে) দুপুরে ৫ নং ফেরি ঘাটের অদূরে পদ্মা নদীতে এই ঘটনাটি ঘটে।

গরুর বেপারী আক্কাছসহ অন্যরা জানান, আমরা সকালে ৭০ জন গরুর বেপারী ট্রলার যোগে গরু নিয়ে আরিচা বাজারে বিক্রি করে দুপুরে দৌলতদিয়ায় ঘাটের উদ্দেশ্যে রওনা হই। আমরা ৫নং ফেরি ঘাটের কাছাকাছি চলে আসলে পশ্চিম দিক থেকে দ্রুত গতিতে আসা একটি স্প্রীড বোর্ডে ১০ থেকে ১৫ জন হবে। আমাদের ট্রলারের সাথে লাগিয়ে দিয়ে দেশি অস্ত্র সস্ত্র দিয়ে আমাদের ৭০ জন গরুর বেপারীদের এলো পাথারি ভাবে মাথায় পিঠে আঘাত করে জখম করে কাছে থাকা নগদ এক কোটি টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় আমাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন নিয়ে গিয়ে আসলে। ডাকাতের দল দ্রুত স্পিডবোট নিয়ে পালিয়ে যায়।

দৌলতদিয়া নৌ ফাঁড়ি পুলিশ ইনচার্জ মো.সিরাজুল কবির মুঠো ফোনে জানান, আমরা ডাকাতি করা স্পিডবোটের কে ধাওয়া করেছি। আমরা পদ্মা নদীতে আছি পরে কথা হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here