Tuesday, February 27, 2024

পদ্মা মেডিকেল সেন্টারের উদ্বোধন হলো গোয়ালন্দে

মোজাম্মেল হক লালটু গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দে উপজেলাবাসীকে সহজে চিকিৎসা সেবায় ভালো মানের পরীক্ষা-নিরীক্ষা করার জন্য নবনির্মিত পদ্মা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন করা হয়েছে।

১ লা মার্চ সকাল ১১ টার সময় ঢাকা খুলনা মহাসড়কের পাশে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন পদ্মা মেডিকেল সেন্টার উদ্বোধন করা হয়েছে।

ফিতা কেটে শুভ উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দ মো.আমিরুল হক, পদ্মা মেডিকেল সেন্টারের চেয়ারম্যান মো. সেলিম মুন্সীর সভাপতিত্বে সাব্বির হোসেন সুজনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার,রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের শেখ,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল অফিসার ডা. শরীফুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মো. ইউনুছ আলী মোল্লা, পদ্মা মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মো.লুৎফর রহমান ওপরিচালক মাহফুজুর রহমান মিলন প্রমুখ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here