Thursday, April 18, 2024

পাংশায় অস্ত্র সহ চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী গ্রেফতার

রাজবাড়ী জার্নালঃ  প্রবাসী স্বামীর নির্দেশনায় ভাড়াটে সন্ত্রাসীদের মাধ্যমে স্ত্রীকে খুন মামলার ৪ জন আসামীকে গ্রেফতার ও ১ টি একনলা বন্দুক উদ্ধার করেছে রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশ ।

গ্রেফতারকৃতরা হলোঃ জেলার পাংশা উপজেলার তুষার বিশ্বাস, হারেজ আলী মন্ডল, তুহিন মন্ডল , ও মোঃ হারুন অর রশিদ ওরফে সুজন ।

৭ই মার্চ বৃহস্পতিবার বিকেলে এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন পাংশা মডেল থানার ওসি স্বপন কুমার মজুমদার ।

তিনি জানান , গত ৮ই ফেব্রুয়ারি রাত আনুমানিক ১১টার সময় রাজবাড়ির পাংশা উপজেলার পাট্রা নিউনিয়নের বাসিন্দা রোজিনা ওরফে আরজিনাকে তার বসত বাড়ী থেকে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে গলায় ওড়না দিয়ে ফাঁস দিয়ে ও মাথায় আঘাত করে হত্যা করা হয় । তদন্তে জানা যায় ভিকটিম রোজিনার স্বামী মোঃ লিটন শেখ সৌদি প্রবাসী। স্ত্রীর সাথে সাংসারিক ঝামেলার কারণে দেশে ভাড়াটে সন্ত্রাসীদের মাধ্যমে হত্যার পরিকল্পনা করে।
এ ঘটনায় রোজিনার বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন ।

এ ঘটনায় সূত্রে হত্যাকান্ডের সাথে জড়িত ৪ জন আসামী গ্রেফতার ও হত্যার সাথে সংশ্লিষ্ঠ ৩ ফিট সাইজের একটি একনলা বন্দুক উদ্ধার করা হয়। তদন্তে জানা যায় ভিকটিম রোজিনার স্বামী মোঃ লিটন শেখ সৌদি প্রবাসী। স্ত্রীর সাথে সাংসারিক ঝামেলার কারণে দেশে ভাড়াটে সন্ত্রাসীদের মাধ্যমে হত্যার পরিকল্পনা করে।

চাঞ্চল্যকর রোজিনা ওরফে আরজিনা হত্যা মামলার ঘটনার সহিত জড়িত আসামীদের গ্রেফতারের জন্য ৬ই মার্চ পাংশা থানা এলাকায় এক সাড়াশি অভিযান পরিচালনা করে প্রথমে তুষার বিশ্বাস কে গ্রেফতার করা হয়, পরে তুষার আসামী হারেজ আলী মন্ডল, তুহিন মন্ডল, হারুন অর রশিদ ওরফে সুজন মন্ডলসহ আরো কয়েক জনের নাম এবং ঘটনার পরিকল্পনা ও ঘটনার প্রবাহ বর্ণনা করে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here