Tuesday, February 27, 2024

পাংশায় অস্ত্র সহ হত্যা মামলার আসামী গ্রেপ্তার, দুই দিনের রিমান্ড মঞ্জুর

উজ্জল হোসেন, পাংশা : রাজবাড়ীর পাংশায় অস্ত্র ও গুলি সহ মার্ডার মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি সহ দুইজনকে গ্রেপ্তার করেছে পাংশা মডেল থানা পুলিশ। গতকাল শনিবার (২৫ নভেম্বর) উপজেলার হাবাসপুর ইউনিয়নের শাহমীরপুর খেয়া ঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, পাবনা জেলার সুজানগর উপজেলার মৃত আঃ গফুর মোল্লার ছেলে মোঃ আঃ লতিফ মোল্লা (৪৮) ও রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার জলিল শিকদারের ছেলে আলিম শিকদার (৩০)।

গ্রেপ্তার আসামী মোহাম্মদ আব্দুল লতিফ মোল্লার বিরুদ্ধে পাবনায় একটি মার্ডার মামলা রয়েছে। তিনি সেই মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী। অপর আসামী আলিম শিকদারের বিরুদ্ধে কালুখালী থানায় একটি মামলা রয়েছে।

পাংশা মডেল থানার উপপরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ঘটনাস্থলে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর কাছ থেকে একটি দেশীয় দোনালা বন্দুক ও একটি দেশীয় ওয়ান শুটারগান এবং চারটি তাজা কার্তুজ জব্দ করা হয়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে পাংশা মডেল থানায় ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(a)(f) ধারায় নিয়মিত মামলা রুজু করে আজ রবিবার (২৬ নভেম্বর) পাঁচ দিনের রিমান্ডে চেয়ে বিজ্ঞ আদালতে হাজির করা হয়। আদালত তাদের জামিন না মঞ্জুর করে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here