Monday, March 4, 2024

পাংশায় গৃহবধূর মরদেহ উদ্ধার

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশায় মুসলিমা খাতুন (২৩) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পাংশা মডেল থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার মাছপাড়া ইউনিয়নের নিভা এনায়েতপুর মনোয়ার সরদারের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

ঘটনার পর থেকে মুসলিমা খাতুনের স্বামী রিপন সরদার পলাতক রয়েছেন। আজ শুক্রবার মুসলিমা খাতুনের শাশুড়ি মনোয়ারা খাতুন বলেন, ‘রাত ৯টার দিকে আমার বউমা আমার মেজো ছেলে মফিজের বসত ঘরে ঢুকে ভেতর থেকে দরজা লাগিয়ে দেয়। আমরা অনেক ডাকাডাকি করলেও ঘরের দরজা খোলেনি। পরে প্রতিবেশী জমিন খাঁ পাশের ঘরের ওপর দিয়ে গিয়ে দেখেন বউমা তাঁর ওড়না গলায় পেঁচিয়ে ঘরের ঢাপের সঙ্গে ঝুলে আছে। পরে জমিন খাঁ ঘরের মধ্যে প্রবেশ করে দরজা খুলে দিলে আমরা ঘরের মধ্যে প্রবেশ করে বউমাকে মৃত অবস্থায় পাই। এ সময় আমার মেজো ছেলেরা কেউ বাড়িতে ছিল না।

পাংশা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. কামাল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। তবে থানায় একটি অপমৃত্যু মামলা হবে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here