Saturday, June 15, 2024

পাংশায় চাঁদা না পেয়ে সন্ত্রাসীদের হামলা! গুলিবিদ্ধ গ্রাম পুলিশ

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের বসা কুষ্টিয়া গ্রামে সন্ত্রাসীরা রাতে ৫ টি বাড়ীতে হামলা চালিয়েছে, হামলায় কলিমহর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের গ্রাম পুলিশ মনিরুল ইসলাম গুলিবিদ্ধ হয়েছে। তার অবস্থা গুরুত্ব, বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত গ্রাম পুলিশ মনিরুল ইসলাম বসাকুষ্টিয়া গ্রামের পরশ শেখের ছেলে মনিরুল ইসলামের ভাই হাসান আলী জানান- শনিবার রাত সাড়ে ১২ টার দিকে একদল সন্ত্রাসী তার ভাইয়ের উপর হামলা করে তাকে মারধর করে পরে তার পায়ে গুলি করে পালিয়ে যায়। যাওয়ার সময় বেশ কয়েকটি ফাকা আওয়াজ করে। এতে এলাকায় আতংস্ক ছড়িয়ে পড়ে। স্থানীয়দের সহায়তায় রাতেই মনিরুলকে পাংশা হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কলিমহর ইউনিয়ন পরিষদের ০৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু সাইদ শেখ বলেন-রাতে আমার ওয়ার্ডের ৫টি বাড়ীতে সন্ত্রাসীরা হামলা করেছে মনিরুল, রাজ্জাক,মোহাম্মদ কালাম ও রেজাউলের বাড়ীতে রাজ্জাক ও রেজাউলের বাড়ীতে চাদা দাবী করেছে। যাওয়ার সময় নাকি বিকাশ বাহীনির নাম বলেছে বলে আমি শুনেছি।
কলিমহর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ নাসির উদ্দিন বলেন- গ্রাম পুলিশ মনিরুল ইসলাম শান্ত প্রকৃতির মানুষ, বিষয়টি শুনার পর আমরা ইউনিয়ন পরিষদের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেছি।

এ ব্যাপারে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন- রেজাউল ও রাজ্জাক নামের ২ জন ব্যাক্তির কাছে চাঁদা দাবী করে সন্ত্রাসীরা এ বিষয়টি গ্রাম পুলিশের সাথে আলোচনা করার জের ধরে গ্রাম পুলিশের উপর হামলা হতে পারে। এ বিষয়ে আমাদের পুলিশ অপরাধীদের গ্রেফতার করতে অভিযান চালিয়ে যাচ্ছে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here