Sunday, May 26, 2024

পাংশায় ছাত্র ও যুব সমাবেশ

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশায় ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীতকরনের লক্ষে ৮ই নভেম্বর (বুধবার) উপজেলার সরকারি জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে ছাত্র ও যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পাংশা উপজেলা যুবলীগ, সেচ্ছা সেবকলীগ ও ছাত্রলীগের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফ এর সঞ্চালনায়

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন , রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরুজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পৌর মেয়র ওয়াজেদ আলী। জেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, জেলা আওয়ামী যুবলীগ সভাপতি মো: শওকত হাসান, জেলা ছাত্রলীগ সভাপতি মো: শাহিন শেখ প্রমূখ। এছাড়াও সমাবেশে জেলা ও উপজেলা পর্যায়ের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম বলেন, বিএনপি নির্বাচন বানচাল করবার চেষ্টা করছে। আমাদের যুব সমাজের দায়িত্ব নির্বাচন যেন সুষ্ঠভাবে হয় সেদিকে লক্ষ রাখা ও কাজ করা। আমাদের যুব সমাজের কেউ যদি হটকারিতা করে তাহলে আমরা তাকে বের করে দেবো।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here