Wednesday, February 21, 2024

পাংশায় জাতীয় সমাজসেবা দিবস পালিত

উজ্জল হোসেন, পাংশা: পাংশায় র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ পালন করা হয়েছে। উপজেলা জেলা প্রশাসন ও সমাজসেবা যৌথভাবে এ কর্মসূচির আয়োজন করে।

দিবসটির এবারের প্রতিপাদ্য ছিল “ উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজ সেবায়” এই প্রতিপাদ্য কে সামনে রেখে সোমবার (০২ জানুয়ারি) বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ হাসান (ওদুদ), ভাইস চেয়ারম্যান মো.জালাল উদ্দীন বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রোকেয়া বেগম, আরো উপস্থিত ছিলেন যুবউন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল-মামুনসহ র‌্যালি ও আলোচনা সভায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত বক্তারা বলেন, বর্তমান সরকার দেশের দুস্থ, দরিদ্র, অসহায় শিশু, প্রতিবন্ধী, কিশোর-কিশোরী, স্বামী পরিত্যক্ত নারী ও প্রবীণ ব্যক্তিসহ সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করছে। বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা ও মুক্তিযোদ্ধা সম্মানি ভাতা বৃদ্ধিসহ আওয়ামী লীগ সরকার বিভিন্ন ভাতা প্রবর্তন করেছে। মূল প্রবন্ধ উপস্থাপন করেন সমাজসেবা কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here