Monday, March 4, 2024

পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করা হয়েছে।

রোববার বেলা ১১ টার দিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার শুভ উদ্বোধন করেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো জিল্লুল হাকিম।

মেলা উপলক্ষে সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়। র‍্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‍্যালী শেষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত ৩৪০ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট খোদেজা নাসরিন আক্তার হোসেন, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদ, পাংশা পৌর মেয়র ওয়াজেদ আলী মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, জেলা পরিষদের সদস্য গবিন্দ কুমার কুণ্ডু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দিন বিশ্বাস।

আলোচনা সভার শেষে উপজেলার ৭টি শিক্ষা প্রতিষ্ঠানে ১০টি করে গাছের চারা বিতরণ করা হয় এবং প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের অর্থায়নে স্মার্ট সেড নির্মাণের লক্ষ্যে উপজেলার পাঁচজন খামারীকে ২০ হাজার টাকা করে বরাদ্দের চেক প্রদান করা হয়।

চেক বিতরণ শেষে উন্নয়ন মেলার স্টল পরিদর্শন করেন প্রধান অতিথি সহ বিশেষ অতিথিরা। এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here