Thursday, June 13, 2024

পাংশায় জিল্লুল হাকিমকে সংবর্ধনা

উজ্জল হোসেন, পাংশা: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজবাড়ী-২ আসনে আওয়ামী লীগ এর দলীয় মনোনয়ন পাওয়ায় পাংশায় জিল্লুল হাকিমকে সংবর্ধনা দিলেন নেতা-কর্মীরা।

মঙ্গলবার পাংশা সরকারি জর্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা দেন হাজার হাজার নেতাকর্মীরা। এ সময় নৌকার পক্ষে স্লোগানে স্লোগানে মুখরীত করে তোলে তারা। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরুজ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান টিটু, উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, ব্যারিস্টার মেহেদী হাসান, ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস,পৌর মেয়র ওয়াজেদ আলী, সাবেক মেয়র আব্দুল আল মাসুদ,জেলা পরিষদ সদস্য গোবিন্দ চন্দ্র কুন্ডু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফ সহ কয়েক হাজার নেতা-কর্মীরা। অনুষ্ঠানে জিল্লুল হাকিম বলেন, জননেত্রী শেখ হাসিনা এবার দিয়ে ৬ বার আপনাদের সেবা করার জন্য আমাকে মনোনয়োন দিয়েছে। অনেকে অনেক ষড়যন্ত্র করেছে, আমি আপনাদের বলেছি, জননেত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে আছে আমি জিল্লুল হাকিম যতদিন বেঁচে আছি আমাদের মধ্যে কেউ শত্রু তৈরি করতে পারবে না। তার প্রমান এবারও পাইছেন। জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও আল্লাহর কাছে শুকরীয়া আদায় করে তিনি আরও বলেন, একমাত্র শেখ হাসিনাই প্রথম প্রধানমন্ত্রী, যে বাংলাদেশের গরীব মানুষের জন্যে বাংলাদেশের উন্নয়নের জন্যে কাজ করছে। অন্য কোন প্রধানমন্ত্রী বাংলাদেশের উন্নয়য়ের জন্যে, বাংলাদেশকে একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তোলার জন্য আর কেউ চেষ্টা করে নাই। মানুষের জন্য কাজ করে নাই। বাংলাদেশে এখন ২০ কোটি মানুষ, তার ১০ কোটিই সুবিধাভোগী।ফিলিস্তিনে নারী ও শিশু হত্যা করা হচ্ছে কেউ কথা বলে না। গদিতে বসায় দেবে আমেরিকা, এই জন্য আমেরিকার বিরুদ্ধে কথা বলা যাবে না-ভাসূরের নাম নেওয়া যাবে না।

এছাড়া তিনি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে পূনরায় নৌকা মার্কায় ভোট দেবার আহব্বান জানান সকলের প্রতি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here