Sunday, May 19, 2024

পাংশায় দুর্বৃত্তদের গুলিতে শিক্ষক নিহত

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশায় দুর্বৃত্তদের গুলিতে মিজানুর রহমান (৪৫) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন।

গত রোববার (৩০ এপ্রিল) রাত ৯ টার দিকে উপজেলার কলিমহর ইউপির হোসেনডাঙ্গা মধ্য পাড়া গ্রামের গয়দেব ঠাকুরের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। মিজানুর রহমান ইউনিয়নের বসাকুষ্টিয়া গ্রামের মৃত ইব্রাহিম মন্ডলের ছেলে।

কলিমহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছা. বিলকিস বানু বিষয়টি নিশ্চত করে জানান, মিজান শিক্ষাকতার পাশাপাশি হোসেনডাঙ্গা বাজারের সারের ব্যবসা করতেন। তার দোকানে আজ হালখাতা ছিলো। হালখাতা শেষ করে বাড়ি যাওয়ার সময় পথে দূর্বত্তদের গুলিতে নিহত হন। নিহত মিজানুর রহমানের বড় ভাই মো. হারুন অর রশিদ মুঠোফোনে জানান, আমার ভাই মিজানুর রহমান পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক ছিলেন। শিক্ষাকতার পাশাপাশি তিনি হোসেনডাঙ্গা বাজারে সার ও কীটনাশকের ব্যবসা করতেন। তার দোকানে আজ হালখাতা ছিলো। এই ঘটনার অল্প কিছুক্ষণ পূর্বে তার ছেলে প্রিন্সের কাছে টাকা দিয়ে বাড়ি পাঠিয়ে দিয়েছিল। সে দোকান বন্ধ করে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এসময় আমার ভাইয়ের মোটরসাইকেলে মিজান নামের হোসেন ডাঙ্গা গ্রামের এক ব্যক্তি ছিলো তার কাছ থেকে জানতে পেরেছি, আমার ভাই বাড়ি ফিরার সময় ঘটনা স্থলে পৌছালে একটি মোটরসাইকেল যোগে তিন জন ব্যক্তি এসে তার মোটরসাইকেল গতিরোধ করে মাথায় গুলি করে পালিয়ে যায়।

এ ঘটনায় তিনি ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় আইনি পদক্ষেপ নেবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখানে আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা এসেছে তাদের সাথে কথা বলে দেখবো কি করা যায়।

এ বিষয়ে রাজবাড়ী জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করছি । ঘটনাটি খতিয়ে দেখছি। তদন্ত সাপেক্ষে তা গ্রহণ করা হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here