Monday, March 4, 2024

পাংশায় দ্বিতীয় শ্রেণীর স্কুলছাত্র নিখোঁজ

উজ্জল হোসেন, পাংশা: পাংশায় ব্যাটারী চালিত অটোভ্যান নিয়ে আকাশ মোল্লা(১১) নামের এক স্কুলছাত্র নিখোঁজের ঘটনা ঘটেছে। নিখোঁজ আশিক মোল্লা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রামের মো. নাসির মোল্লার ছেলে।

এ ঘটনায় রোববার (১২ ফেব্রুয়ারী ) পাংশা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন আকাশ মোল্লার পিতা। আকাশ মোল্লা সেনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র।

অভিযোগ সূত্রে জান যায়, নিখোঁজ আশিক মোল্লা মাঝে মধ্যেই তার পিতার ভ্যানটি এলাকায় চালাতো। অন্যান্য দিনের ন্যায় গত শনিবার (১১ ফেব্রুয়ারী) বিকাল ৪ টার দিকে ভাড়া চালানোর উদ্দেশ্যে ভ্যানটি নিয়ে নিজ বাড়ি থেকে এলাকায় বের হয়। পরবর্তীতে আর বাড়িতে ফেরত আসেনি আকাশ মোল্লা। এলাকা সহ সকল আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ নিয়েও আকাশ মোল্লার সন্ধান পায়নি তার পরিবার।

এমতাবস্তায় অজ্ঞাত চোরেরা তার ছেলেকে ফুসলাইয়া ভ্যানটি চুরি করার উদ্দেশ্যে অজ্ঞাত স্থানে আটক করে রেখেছে মর্মে পাংশা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। এ ঘটনায় ঐ এলাকার সকল পরিবারের মধ্যে আতঙ্ক বিরাজ করে বলে জানিয়েছেন এলাকাবাসী।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তের জন্য বাহাদুরপুর ক্যাম্পের আইসিকে দায়ীক্ত দেওয়া হয়েছে। বাহাদুরপুর পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (আইসি) সাখোয়াত বলেন, অভিযোগ পাওয়ার পর থেকে উদ্ধার অভিযান চলমান রয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here